বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় ফের বিরাট কোহলিদের চিমটি কাটলেন মাইকেল ভন
মাইকেল ভন (ছবি: গিটি ইমেজ)
মাইকেল ভন (ছবি: গিটি ইমেজ)

সোশ্যাল মিডিয়ায় ফের বিরাট কোহলিদের চিমটি কাটলেন মাইকেল ভন

  • ভারতের মহিলা দলের পারফরমেন্সকে সামনে রেখে বিরাটদের উদ্দেশ্য করে বিতর্কিত টুইট করলেন প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক।

ফের বিতর্কে মাইকেল ভন। আবারও বিরাট কোহলিদের সোশ্যাল মিডিয়াতে চিমটি কাটলেন তিনি। ভারতের মহিলা দলের পারফরমেন্সকে সামনে রেখে বিরাটদের উদ্দেশ্য করে বিতর্কিত টুইট করলেন প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক। এরপরেই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন তিনি। তবে এই প্রথম নয়, বারবার ভারতীয়দের বিরুদ্ধে এমনই বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে থেকেছেন মাইকেল ভন। তাঁর মন্তব্য ঘিরে সর্বদাই বিতর্ক তৈরি হয়েছে। এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বিরাটদের খারাপ পারফরমেন্স নিয়ে বারাবার ভারতীয় দলকে চিমটি কাটছেন তিনি।

বুধবার টনটনে ভারতের মহিলা ক্রিকেট দল মুখোমুখি হয়েছিল ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের। এটি ছিল সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচ। প্রথম ম্যাচে হেরে সিরিজে আগেই ০-১ পিছিয়ে ছিল ভারতের মহিলা ক্রিকেট দল, এদিন দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নেয় ইংল্যান্ড। ৩ ম্যাচের একদিনের সিরিজ ১ ম্যাচ বাকি থাকতেই ২-০ ব্যবধানে জিতে নিল ইংল্যান্ড। যদিও ভারতের চলতি সফরে টেস্ট, ওয়ান ডে ও টি২০ সিরিজ মিলিয়ে সংগৃহীত পয়েন্টের নিরিখে বিজয়ী নির্ধারণ করা হবে।

ভারতের মহিলা ক্রিকেট দল (ছবি:টুইটার)
ভারতের মহিলা ক্রিকেট দল (ছবি:টুইটার)

ভারতের ২২১ রানের জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ৪৭.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২২৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন লড়াই দিয়েছিলেন ঝুলন গোস্বামীরা। ৩৪ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করে ম্যাচের সেরা কেট ক্রস হলেও, এদিন নজর কেড়েছিলেন টেস্ট অভিষেক হওয়া সোফিয়া ডাঙ্কলি। ব্যাট হাতে তিনি করলেন অপরাজিত ৭৩ রান। প্রথমবার ব্যাট করতে নেমে ৭৩ রানে অপরাজিত থেকে ইংল্যান্ডকে ম্যাচ জিতিয়েছেন তিনি।

এরপরেই নিজের টুইটারে মাইকেল ভন লেখেন, ‘ভারতীয় মহিলা দল আজ দারুন একটা প্রদর্শন করেছে... এটা দেখেই ভাল লাগছে যে কমপক্ষে একটি ভারতীয় ক্রিকেট দল ইংলিশ কন্ডিশনে খেলতে পারে।’ প্রথম লাইনে ভারতীয় মহিলা ক্রিকেটারদের জন্য ভাল কথা বললেও, দ্বিতীয় লাইনে বিরাট কোহলিদের নিয়ে মজা করেছেন মাইকেল ভন। যে ভাবে বিরাট অ্যান্ড কোম্পানি নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ধরাশায়ী হয়েছেন তারপরে এমন ভাবে বিরাটদের উদ্দেশ্যে বক্তব্য করেছেন মাইকেল ভন। প্রাক্তন ইংলিশ অধিনায়কের এই মন্তব্যের পরেই নেটিজেনরা মাইকেল ভনকে একহাত নিয়েছেন। নিজেদের মতো করেই ভনকে জবাব দিয়েছেন।

বন্ধ করুন