বাংলা নিউজ > ময়দান > ভয়ানক গাড়ি দুর্ঘটনা মাইকেল শ্যুমাখারের ছেলের
গাড়ি দুর্ঘটনার কবলে কিংবদন্তি মাইকেল শ্যুমাখারের ছেলে মিক 

ভয়ানক গাড়ি দুর্ঘটনা মাইকেল শ্যুমাখারের ছেলের

  • গাড়ি দুর্ঘটনার কবলে কিংবদন্তি মাইকেল শ্যুমাখারের ছেলে, নিয়ে যাওয়া হল হাসপাতালে।

এবার গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন কিংবদন্তি মাইকেল শ্যুমাখারের ছেলে মিক শ্যুমাখার। সৌদি আরব গ্রাঁ পি ২০২২-এর জন্য যোগ্যতা অর্জনের সময় মিক শ্যুমাখারের গাড়ি একটি বড় দুর্ঘটনার সম্মুখীন হয়। প্রকৃতপক্ষে, এদিন মিক শ্যুমাখার নিজের গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং তার রেসিং কার গিয়ে একটি দেওয়ালে সজোরে আঘাত করে।

যখন ঘটনাটি ঘটে তখনমিক শ্যুমাখার দ্বিতীয় কোয়ার্টারে চক্কর দিচ্ছিলেন। সেই সময় তার গাড়ির গতি ছিল ঘণ্টায় প্রায়২৭০কিমি। তার গাড়ি দেওয়ালে আঘাত করার সময় বিকট শব্দ হয়। সেই সময় মিক শ্যুমাখারের গাড়ির ব্যাপক ক্ষতি হয়। সেই অবস্থায় সকলেই ভয় পেয়ে গিয়েছিলেন। সেখান থেকে মিক শ্যুমাখারকে উদ্ধার করা হয়। এফআইএ-এর বিবৃতি অনুসারে, সঙ্গে সঙ্গেশ্যুমাখারকে সার্কিটের মেডিকেল সেন্টারে নিয়ে আসা হয়। সেখান থেকে হেলিকপ্টারে করে কিং ফাহদ আর্মড হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে শ্যুমাখারের সতর্কতামূলক চেক-আপ করা হয়। তবে পরে হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়। মিক শ্যুমাখার হোটেলে ফিরে আসেন। এই দুর্ঘটনার পরে শ্যুমাখার ঘোষণা করেছিলেন যে তিনি এ বছরে আর সৌদি আরব গ্রাঁ পি ২০২২-এ অংশগ্রহণ করবেন না।

হাস দলের অধ্যক্ষ গুয়েন্থার স্টেইনার বলেছেন যে তিনি দুর্ঘটনার পর শ্যুমাখারের সঙ্গে যোগাযোগ করেছিলেন।তিনি বলেছেন,‘আমি তার সাথে সরাসরি কথা বলেছি। সে তার মায়ের সাথেও কথা বলেছে, আমি তার মায়ের সাথে বেশ কয়েকবার কথা বলেছি এবং তাদের আপডেট রেখেছি।’ এরপরে শ্যুমাখার নিজেই টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে শ্যুমাখার লিখেছেন,‘সবাইকে হাই, আমি শুধু বলতে চেয়েছিলাম আমি ভালো আছি। সদয় বার্তার জন্য ধন্যবাদ। @haasf1team গাড়িটি দারুণ, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।’

চলতি মরশুমে এটি ছিল দ্বিতীয় দুর্ঘটনা। এর আগে উইলিয়ামসের কানাডিয়ান ড্রাইভার নিকোলাস লাতিফিও দুর্ঘটনার শিকার হয়েছিলেন।

বন্ধ করুন