বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ড শিবিরে করোনা হানা দেওয়ায় একটু বেশিই কষ্ট পাচ্ছেন শ্রীলঙ্কার কোচ
মিকি আর্থার।
মিকি আর্থার।

ইংল্যান্ড শিবিরে করোনা হানা দেওয়ায় একটু বেশিই কষ্ট পাচ্ছেন শ্রীলঙ্কার কোচ

  • ইংল্যান্ডের পুরো দলকেই আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে কার্ডিফে নির্ধারিত দিনেই প্রথম ওয়ান ডে আয়োজিত হবে। বাবর আজমদের বিরুদ্ধে সম্পূর্ণ ভিন্ন দল নিয়েই মাঠে নামতে বাধ্য হচ্ছে ইংল্যান্ড।  

পাকিস্তানের বিরুদ্ধে কার্ডিফে বৃহস্পতিবার থেকে ওয়ান ডে সিরিজ খেলতে নামার কথা ছিল ইয়ন মর্গ্যানদের। আর তার আগেই বড় ধাক্কা খেয়েছে ইংল্যান্ড শিবির। তিন ক্রিকেটার সহ ইংল্যান্ড দলের মোট সাত সদস্য করোনায় আক্রান্ত। এ দিকে ইংল্যান্ড দলের বাকিরাও করোনা পজিটিভ সদস্যদের সংস্পর্শে এসেছেন। তাই পুরো দলকেই আইসোলেশনে পাঠানো হয়েছে। আর ইংল্যান্ড শিবিরে করোনা হানার খবর শুনে দুঃখে হতাশায় আফসোস করেছেন মিকি আর্থার।

ইংল্যান্ড শিবিরে করোনা হানা দেওয়ার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন শ্রীলঙ্কা টিমের কোচ মিকি আর্থার। তবে সেই দুঃখ যতটা না ইংল্যান্ডের প্লেয়াররা করোনা আক্রান্ত হওয়ার জন্য, তার চেয়েও বেশি তিনি আফসোস করেছেন, এই ঘটনাটি তাঁদের বিরুদ্ধে সিরিজ খেলতে নামার আগে ঘটেনি বলে। প্রসঙ্গত, ইংল্যান্ডের কাছে টি-টোয়েন্টি এবং একদিনের ক্রিকেটে বিশ্রি ভাবে হেরেছে শ্রীলঙ্কা। 

মিকি আর্থার মজা করেই বলেছেন, ‘আমি ইংল্যান্ড টিমের জন্য খুবই দুঃখ পেয়েছি। কারণ ওরা এই মুহূর্তে খুবই ভাল দল। ওরা খুবই ভাল ছন্দ রয়েছে, ভাল খেলছে। টিমের মধ্যে করোনা ধরা পড়ায় এখন ওদের সবাইকে সেলফ আইসোলেশনে থাকতে হবে, যেটা খুবই কঠিন বিষয়। তবে এ কথাটা একটু নির্লজ্জের মতোই বলছি, এখন ইংল্যান্ডের যে ১৮ জনের দল হয়েছে, তাদের বিরুদ্ধে কেন আমরা খেলতে পারলাম না?’ এ ভাবে অবশ্য শ্রীলঙ্কা টিমকেই ছোট করেছেন তাদের কোচ নিজেই।

আসলে ইংল্যান্ডের পুরো দলকেই আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে কার্ডিফে নির্ধারিত দিনেই প্রথম ওয়ান ডে আয়োজিত হবে। বাবর আজমদের বিরুদ্ধে সম্পূর্ণ ভিন্ন দল নিয়েই মাঠে নামতে বাধ্য হচ্ছে ইংল্যান্ড। প্রধান স্কোয়াড থেকে একেবারে আলাদা দল নিয়েই পাকিস্তানের মুখোমুখি হবেন ব্রিটিশ ক্রিকেটাররা।

বন্ধ করুন