বাংলা নিউজ > ময়দান > MIE vs DC ILT20 Eliminator: এমিরেটের ফ্লেচার-পুরানের ঝড়ে উড়ে গেল পাঠান-উথাপ্পাদের দুবাই

MIE vs DC ILT20 Eliminator: এমিরেটের ফ্লেচার-পুরানের ঝড়ে উড়ে গেল পাঠান-উথাপ্পাদের দুবাই

এমিরেটের ফ্লেচার-পুরানের ঝড়ে উড়ে গেল দুবাই (ছবি:IL T20 টুইটার)

ILT20 -র এলিমিনেটর ম্যাচে, দুবাই ক্যাপিটালসকে ৮ উইকেটে হারিয়ে কোয়ালিফায়ার ম্যাচে খেলার যোগ্যতা অর্জন করল এমআই এমিরেটস। এই ম্যাচে জয়ের জন্য দুবাই ক্যাপিটালস MI এর সামনে ১৫২ রানের টার্গেট দিয়েছিল।

ILT20 -র এলিমিনেটর ম্যাচে, দুবাই ক্যাপিটালসকে ৮ উইকেটে হারিয়ে কোয়ালিফায়ার ম্যাচে খেলার যোগ্যতা অর্জন করল এমআই এমিরেটস। এই ম্যাচে জয়ের জন্য দুবাই ক্যাপিটালস MI এর সামনে ১৫২ রানের টার্গেট দিয়েছিল। যেই লক্ষ্য এমআই এমিরেটস সহজেই ২ উইকেট হারিয়ে অর্জন করে। এখন কোয়ালিফায়ার 2-এ গালফ জায়ান্টসের মুখোমুখি হবে এমআই এমিরেটস। সেই ম্যাচের বিজয়ী ILT20 -র ফাইনালে ডেজার্ট ভাইপারসদের মুখোমুখি হবে।

আরও পড়ুন… ৫০,১০০....৪৫০-সব মাইলফলকেই বাকি ভারতীয়দের আগে পৌঁছে গেলেন অশ্বিন

এদিনের ম্যাচে ক্যারিবিয়ান জুটি, নিকোলাস পুরান এবং আন্দ্রে ফ্লেচার, যারা MI-এর হয়ে ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তাঁরা ক্যাপিটালস বোলারদের এমন ধাক্কা দিয়েছিলেন যে তারা সহজে ভুলতে পারবে না। পুরান শেষ পর্যন্ত ৩৬ বলে ৬৬ রানের জ্বলন্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন। অন্যদিকে ফ্লেচারও রান করেন এবং শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৪৫ বলে ৬৮ রান করেন। এদিনের ইনিংসে চারটি চার ও চারটি ছক্কা হাঁকিয়েছিলেন ফ্লেচার। নিকোলাস পুরান নিজের ইনিংসে তিনটি চার ও পাঁচটি ছক্কা হাঁকিয়েছিলেন।

আরও পড়ুন… ভারত একবারই ব্যাট করবে নাগপুরে, বললেন DK, তেলেবেগুনে জ্বলে উঠলেন মার্ক ওয়া

এই দুই ব্যাটসম্যানের ঝোড়ো ব্যাটিংয়ের কারণে এমআই ৩ ওভার বাকি থাকতেই ১৫২ রানের লক্ষ্য অর্জন করে। তবে এর আগে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫১ রান করে ক্যাপিটালস। ওপেনার জর্জ মুনসে এবং সিকান্দার রাজা ক্যাপিটালসকে এই স্কোর ছুঁতে সাহায্য করেন এবং উল্লেখযোগ্য অবদান রাখেন। মুনসে যেখানে ৫১ রানের হাফ সেঞ্চুরি ইনিংস খেলেন, রাজাও খেলেন ৩৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস। যাইহোক, এই দু'জন ছাড়া, ক্যাপিটাল ব্যাটসম্যানদের কেউই বড় ইনিংস খেলতে পারেনি। এই কারণেই দুবাই ক্যাপিটালস স্কোর মাত্র ১৫১ রানে পৌঁছাতে পারে এবং শেষ পর্যন্ত এই স্কোর অপর্যাপ্ত বলে প্রমাণিত হয়। অন্যদিকে এমআই বোলারদের কথা বললে, রশিদ খান এবং ট্রেন্ট বোল্ট দুটি করে উইকেট শিকার করেছেন। ম্যাচের সেরা হয়েছেন নিকোলাস পুরান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.