বাংলা নিউজ > ময়দান > তিন মিডফিল্ডারকে দলে নেওয়ার কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল
ইস্টবেঙ্গলে যোগ দিলেন আরও তিন ভারতীয় ফুটবলার। ছবি- ফেসবুক।
ইস্টবেঙ্গলে যোগ দিলেন আরও তিন ভারতীয় ফুটবলার। ছবি- ফেসবুক।

তিন মিডফিল্ডারকে দলে নেওয়ার কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল

  • দুই কেরল তারকাকে সরকারিভাবে দলে নেওয়ার কথা যে কোনও মুহূর্তে ঘোষণা করতে পারে লাল-হলুদ শিবির।

নর্থ-ইস্ট ইউনাইটেডের মিডফিল্ডার মিলন সিংকে যে দলে নিতে চলেছে ইস্টবেঙ্গল, সেটা আগের দিনই বোঝা গিয়েছিল। মহম্মদ রফিকের সঙ্গেও যে ক্লাবের কথাবার্তা চলছিল, সেটাও শোনা যাচ্ছিল ক'দিন ধরেই। অবশেষে ইস্টবেঙ্গলের তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল, আগামী মরশুমে মিলন ও রফিক, দু'জনেই মাঠে নামবেন লাল-হলুদ জার্সি গায়ে।

চমক হল, ক্লাবের তরফে আরও এক মিডফিল্ডারকে দলে নেওয়ার কথা জানিয়ে দেওয়া হল। বেঙ্গালুরু এফসি থেকে ইউজেনেসন লিংডোকে জালে তুলে নিলেন লাল-হলুদ কর্তারা। 

মিলন সিংয়ের জন্যই লিংডোকে দলে নেওয়া নিয়ে সংশয়ে ছিল ইস্টবেঙ্গল। কেননা, একই পজিশনে বেশ কয়েকজন ফুটবলারের সঙ্গে চুক্তি করেছে লাল-হলুদ শিবির। মিলন সিং তুলনায় ছন্দে রয়েছেন বলেই লিংডোকে নিয়ে অনিশ্চয়তার মেঘ দেখা দিয়েছিল। যদিও সেই মেঘ কেটে যায় ইস্টবেঙ্গলের ঘোষণার পর। ক্লাবের তরফে একই সঙ্গে তিন মিডিওকে দলে নেওয়ার খবর জানিয়ে দেওয়া হয়।

এটিকে থেকে বেঙ্গালুরু এফসিতে যাওয়া শিলংয়ের এই ফুটবলারের গত মরশুম মোটেও ভালো কাটেনি। বিএফসির হয়ে খুব বেশি ম্যাচে মাঠে নামার সুযোগ পাননি তিনি।

মুম্বই সিটি এফসি থেকে মহম্মদ রফিককে তুলে নিতে অবশ্য বিশেষ বেগ পেতে হয়নি ইস্টবেঙ্গল কর্তাদের। দীর্ঘদিন লাল-হলুদ জার্সি গায়ে চাপানো রফিক দ্বিতীয় দফায় মাঝমাঠে ইস্টবেঙ্গলের অন্যতম স্তম্ভ হয়ে দেখা দিতে পারেন।

অন্যদিকে সিকে বিনীত ও রিনো অ্যান্টোকে দলে নেওয়ার খবরে যে কোনও সময় স্বীকৃতি দিতে পারে লাল-হলুদ শিবির। দু'জনের কাছে ইতিমধ্যেই চুক্তিপত্র পৌঁছে গিয়েছে।

বন্ধ করুন