বাংলা নিউজ > ময়দান > ভাল আছেন মিলখা সিং, গুজব ছড়াবেন না, সোশ্যাল মিডিয়ায় ক্রীড়ামন্ত্রীর আর্জি
ভাল আছেন মিলখা সিং (ছবি: গুগল)
ভাল আছেন মিলখা সিং (ছবি: গুগল)

ভাল আছেন মিলখা সিং, গুজব ছড়াবেন না, সোশ্যাল মিডিয়ায় ক্রীড়ামন্ত্রীর আর্জি

  • গুজব ছড়াবেন না। দেশের ক্রীড়ামন্ত্রী আর্জি জানালেন সকলের কাছে। বর্তমানে ভাল আছে মিলখা সিং। নিজের সোশ্যাল মিডিয়াতে এই বার্তা দিলেন কিরেণ রিজিজু।

গুজব ছড়াবেন না। দেশের ক্রীড়ামন্ত্রী আর্জি জানালেন সকলের কাছে। বর্তমানে ভাল আছে মিলখা সিং। নিজের সোশ্যাল মিডিয়াতে এই বার্তা  দিলেন কিরেণ রিজিজু। ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার, করোনার কারণে আবারও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল মিলখা সিংকে। এমন কী শরীরে অক্সিজেনের মাত্রা খুব বেশি কমে যাওয়ায় হাসপাতালের আইসিইউ-তে রাখতে হয়েছিল মিলখা সিং-কে। কিছু দিন আগেই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন মিলখা সিং। তবে সে বার বাড়ির লোকের অনুরোধে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছিল। আবার শারীরিক অসুস্থতার পরেই জল্পনা শুরু হয়। মিলখা সিং-এর শারীরিক অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা গুজব ছড়াতে থাকে।

বৃহস্পতিবার চণ্ডীগড়ের এক নামী হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। সেখানকার চিকিৎসক বলেছেন, ‘অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল তাঁর। তবে এমনি স্থিতিশীল রয়েছেন তিনি।’ এ দিকে মিলখা সিং-এর স্ত্রী নির্মল কাউরও মোহালির হাসপাতালে ভর্তি। তাঁরও অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে, এখনও আইসিইউ-তেই রাখা হয়েছে তাঁকে।

এমন সময় মিলখা সিং-এর শারীরিক অবস্থার ভুল খবরে জেরবার ছিলেন সকলেই। যারফলে এগিয়ে এলেন কেন্দ্রের যুব কল্যান ও ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু। তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে একটি বার্তা লিখলেন। তিনি জানালেন, ‘দয়া করে ভুল খবর এবং কিংবদন্তি অ্যাথলিট ও ভারতের গর্ব মিলখা সিংকে নিয়ে তৈরি করা গুজব ছড়াবেন না। তিনি এখন স্থিতিশীল রয়েছেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।’

শনিবার হাসপাতালের পক্ষ থেকে সরকারি বিজ্ঞপ্তিতে জানান হয়, মিলখা সিং এখন আগের থেকে ভাল আছেন। কোভিডের সঙ্গে তিনি লড়াই চালিয়ে যাচ্ছেন। তিনি এখন আইসিইউ তে রয়েছেন। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী শুক্রবারের তুলনায় শনিবার অনেকটাই সুস্থ রয়েছেন মিলখা সিং।  

বন্ধ করুন