বাংলা নিউজ > ময়দান > ফের শারীরিক অবস্থার অবনতি হল মিলখা সিং-এর

ফের শারীরিক অবস্থার অবনতি হল মিলখা সিং-এর

শারীরিক অবস্থার অবনতি হল মিলখা সিং-এর (ছবি: গুগল)

বৃহস্পতিবার রাত থেকেই মিলখা সিং-এর অক্সিজেন লেভেল কমেছে।

বৃহস্পতিবার রাত থেকেই শারীরিক অবস্থার অবনতি হয়েছে ভারতের কিংবদন্তি স্প্রিন্টার মিলখা সিং-এর। তাঁকে এমুহূর্তে চণ্ডীগড়ের একটি হাসপাতালের কোভিড ইনসেনটিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। হাসপাতল কতৃপক্ষ থেকে জানান হয়েছে জ্বর কমলেও, বৃহস্পতিবার রাত থেকেই মিলখা সিং-এর অক্সিজেন লেভেল কমেছে। 

কোভিড থেকে সুস্থ হওয়ার পরে বুধবার পর্যন্ত মিলখা সিংকে নন-কোভিড মেডিক্যাল ইনটেসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছিল। চিকিৎসকরা তাঁকে বিশেষ নজর দিয়ে রেখেছিলেন। হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে তাঁর শরীর একটু খারাপ হয়েছে তবে তিনি লড়াই করছেন।        

করোনা পরবর্তী শারীরিক জটিলতার সঙ্গে এখনও ভারতের কিংবদন্তি স্প্রিন্টার মিলখা সিং লড়াই চালাচ্ছেন। কিন্তু তাঁর স্ত্রী নির্মল কাউরের কিছুদিন আগেই সব লড়াই শেষ করেছেন। প্রায় তিন সপ্তাহ করোনার সঙ্গে লড়াই করার পর প্রয়াত হয়েছেন ফ্লাইং শিখের স্ত্রী। নির্মল নিজেও মহিলা জাতীয় ভলিবল দলের অধিনায়ক ছিলেন। পঞ্জাব রাজ্য সরকারের  মহিলা খেলাধূলা বিভাগের প্রাক্তন ডিরেক্টরও ছিলেন নির্মল কাউর। তাঁর মৃত্যুর পরে আরও ভেঙে পড়েন মিলখা সিং। ধীরে ধীরে আবারও শারীরিক অবনতি হতে থাকে তাঁর।

মিলখা সিং যখন প্রথম করোনায় আক্রান্ত হন, সে সময়ে প্রথমে চিন্তায় পড়ে গিয়েছিলেন নির্মল কাউর। তিনি এক সময় বলেছিলেন, ভারতের কিংবদন্তি স্প্রিন্টারের ৯১ বছর বয়স হয়ে যাওয়ায়, তিনি তাঁকে নিয়ে চিন্তায় রয়েছেন। তার পরে নিজে করোনায় আক্রান্ত হন নির্মল কাউর। মিলখা সিং-কে হাসপাতালে ভর্তি করার দিন দুয়েক পরেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল নির্মলকেও। কিন্তু সেই লড়াইটা আর জেতা হয়নি না ৮৫ বছরের নির্মলের। তবে এখন সকলেই ভারতের কিংবদন্তি স্প্রিন্টার মিলখা সিং-এর দ্রুত আরোগ্য কামনা করছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024: 'মোহালি' অতীত! মুলানপুরের নতুন স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও অনুপমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারছেন প্রশ্মিতা, কোন কোন হিট গান রয়েছে তাঁর কেরিয়ারে ৯৪ বছর বয়সে প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, যুগের অবসান উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষার প্রশ্ন কেমন হল? কিছু কঠিন এসেছে? জানালেন শিক্ষক ধোপে টিকল না মায়াঙ্কের প্রতিরোধ, কর্ণাটককে ছিটকে দিয়ে রঞ্জির সেমিফাইনালে বিদর্ভ ‘তখন আমি ৮ মাসের প্রেগন্যান্ট', শ্রেয়া রেকর্ড করেন এই হিট গান, জমিয়ে নাচে ছেলে! শান এবার আরজে! কলকাতায় গানের 'নেশা' ছড়াতে আসছেন কোন রেডিয়ো স্টেশনে? শিলদাকাণ্ডে দোষীসাব্যস্ত ২৩ মাওবাদী, দু'ধাপে সাজা ঘোষণা করবে আদালত ছত্তিশগড়ে এনকাউন্টার, নিকেশ চার মাওবাদী, উদ্ধার পিস্তল, আইইডি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.