বাংলা নিউজ > ময়দান > আগের চেয়ে ভাল রয়েছেন মিলখা সিং, লড়াই চালাচ্ছেন তাঁর স্ত্রী নির্মল কাউর

আগের চেয়ে ভাল রয়েছেন মিলখা সিং, লড়াই চালাচ্ছেন তাঁর স্ত্রী নির্মল কাউর

মিলখা সিং।

মিলখা সিং-এর শারীরিক অবস্থান উন্নতি হলেও, আশঙ্কা কাটেনি তাঁর স্ত্রী নির্মল কাউরকে নিয়ে।  

আগের চেয়ে কিছুটা হলেও উন্নতি হয়েছে প্রাক্তন তারকা স্প্রিন্টার মিলখা সিং-এর। এমনটাই জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা। তাঁর স্ত্রী নির্মল কাউর এখনও আইসিইউ-তেই রয়েছেন।

চণ্ডীগড়ের একটি হাসপাতালে এই মুহূর্তে ভর্তি রয়েছেন মিলখা সিং। সেখান থেকে জানানো হয়েছে, তাঁর শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। মিলখা সিং-এর স্ত্রী আবার ভর্তি রয়েছেন মোহালির এক বেসরকারি হাসপাতালে। এখানে আগে মিলখা সিং-ও ভর্তি ছিলেন। সেই হাসপাতালের তরফে বলা হয়েছে, নির্মল কাউর আইসিইউতে রয়েছেন এখনও। তবে তিনি লড়াই চালাচ্ছেন।

কিছু দিন আগেই মোহালির বেসরকারি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন মিলখা সিং। তবে সে বার বাড়ির লোকের অনুরোধে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছিল। সেই সময় থেকেই আবার শরীরে অক্সিজেনের মাত্রা কম থাকায় আইসিইউ-তে রাখতে হয়েছিল নির্মল কাউরকে।

কোভিড-১৯ সংক্রমণের পাশাপাশি নিউমোনিয়া হয়ে যাওয়ায় ৮২ বছরের নির্মল কাউরকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। তার আগেই অবশ্য করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিলখা সিং।

শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই করানো টেস্ট করা হয়েছিল। প্রথমে শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে শুরুর দিকে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ বা সমস্যা সে ভাবে ছিল না। তাই প্রথম দিকে বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। পরে হাসপাতালে ভর্তি করতে হয়।

এর পর তাঁর স্ত্রী নির্মল কাউরও করোনায় আক্রান্ত হন। তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তাঁকে নিয়ে আশঙ্কা কাটেনি। বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই দুবাই থেকে উড়ে এসেছিলেন গল্ফার জীব মিলখা সিং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা এক্স হ্যান্ডেলের বায়ো থেকে কুণাল মুছলেন তৃণমূল মুখপাত্রের পরিচয়, অভিমানের জের! পঞ্জাব-হরিয়ানা সীমানায় কৃষক মৃত্যু হয়েছিল আগ্নেয়াস্ত্রেই, প্রকাশ্যে রিপোর্ট জ্বর হলে খেতে পারেন এই ফল, শরীর সুস্থ হবে, গায়ের জোর ফিরে পাবেন দ্রুত রণবীরের সঙ্গে মেয়ের শয্যাদৃশ্য দেখে চমকে ওঠেন, কীভাবে বাবা-মাকে সামলান তৃপ্তি ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.