বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত মিলখা সিং, রয়েছেন হোম আইসোলেশনে, মৌমা দাসও কোভিড পজিটিভ
মিলখা সিং।
মিলখা সিং।

করোনায় আক্রান্ত মিলখা সিং, রয়েছেন হোম আইসোলেশনে, মৌমা দাসও কোভিড পজিটিভ

  • মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়। শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছে।

এ বার করোনা হানা দিল 'ফ্লাইং শিখ'-এর বাড়িতে। করোনায় আক্রান্ত হলেন ৯১ বছরের কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে আসে। এ দিকে করোনায় আক্রান্ত বাংলার তারকা টেবল টেনিস প্লেয়ার পদ্মশ্রী মৌমা দাসও।

জানা গিয়েছে, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়। শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছে। তবে এই মুহূর্তে তাঁর কোনও উপসর্গ বা সমস্যা নেই বলেই জানা গিয়েছে। বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

তবে চিন্তায় রয়েছেন তাঁর স্ত্রী নির্মল কাউর। তিনি বলেছেন, ‘ও ভালই রয়েছে এবং শারীরিক অবস্থাও স্থিতিশীল। তবে আমি চিন্তা করছি কারণ, ওর ৯১ বছর বয়স। স্থানীয় পোস্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিক্যাল এডুকেশন এন্ড রিসার্চ ওর দেখভালের জন্য অক্সিজেন এবং বাকি পরিষেবার ব্য়বস্থা করেছে। আমরা সকলে ওর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।’ পাশাপাশি তাঁর স্ত্রী আরও জানিয়েছেন, মিলখা সিং এখনও ভ্যাকসিন নেননি।

তাঁদের মেয়ে মোনা মিলখা সিং নিজেও চিকিৎসক। নিউ ইয়র্কে রয়েছেন। ভিডিয়ো কলে সব সময় গাইড করে দিচ্ছেন বলে জানিয়েছেন নির্মল কাউর। তবু একা স্বস্তি পাচ্ছেন না। ছেলে জীব মিলখা সিং-এর আসার জন্য অপেক্ষা করছেন তিনি।

এ দিকে বুধবারই জাতীয় দলের তারকা টেবল টেনিস প্লেয়ার মৌমা দাস টুইটারে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘কোভিড টেস্ট রেজাল্ট পজিটিভ.. আমার শাশুড়ি, আমার মেয়ে, আমার কাকিমার পর এ বার আমি।’

 

 

করোনায় আক্রান্ত হয়ে একের পর এক ক্রীড়াবিদ প্রয়াত হচ্ছেন। স্বভাবতই মিলখা সিং এবং মৌমার করোনায় আক্রান্ত হওয়ার খবরে দুঃশ্চিন্তার কালো মেঘ ঘনিয়ে এসেছে ক্রীড়া মহলে। মিলখা সিং এবং মৌমার দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই।

বন্ধ করুন