বাংলা নিউজ > ময়দান > মিলখা সিং হাসপাতাল থেকে ছাড়া পেলেও তাঁর স্ত্রী রয়েছেন আইসিইউ-তে
মিলখা সিং এবং স্ত্রী নির্মল কাউর।
মিলখা সিং এবং স্ত্রী নির্মল কাউর।

মিলখা সিং হাসপাতাল থেকে ছাড়া পেলেও তাঁর স্ত্রী রয়েছেন আইসিইউ-তে

  • মিলখা সিং-কে হাসপাতাল থেকে ছাড়া হলেও, বাড়িতে তাঁকে অক্সিজেন ও নিউট্রিশনাল সাপোর্টে রাখতে হবে। 

করোনামুক্ত হয়ে শেষ পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেলেন ৯১ বছরের মিলখা সিংহ। তবে তাঁর স্ত্রী নির্মল কাউরের অবস্থা ভাল নয়। শনিবার রাত থেকেই তাঁর শরীরে অক্সিসেজেনের মাত্রা কমতে থাকায়, তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করতে হয়েছে।

জানা গিয়েছে, রবিবার পরিবারের অনুরোধেই মিলখা সিং-কে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। তবে বাড়িতে তাঁকে অক্সিজেন ও নিউট্রিশনাল সাপোর্টে রাখতে হবে। হাসপাতালের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘মিলখা সিং-এর পরিবারের অনুরোধেই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। তাঁর শারীরিক অবস্থাও এখন স্থিতিশীল। তবে অক্সিজেন এবং নিউট্রিশনাল সাপোর্টে রাখতে হবে তাঁকে। কিন্তু মিলখার সিং-এর স্ত্রীকে আইসিইউতে স্থানান্তরিত করতে হয়েছে। শনিবার রাতে ওঁর শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটা কমে গিয়েছিল, সেই কারণেই এই পদক্ষেপ।’

শোনা গিয়েছিল, মিলখা সিং-এর বাড়ির পরিচারক প্রথমে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পরই বাড়ির প্রত্যেকেরই টেস্ট করানো হয়েছিল। প্রথমে শুধুমাত্র মিলখা সিংয়েরই পজিটিভ রিপোর্ট এসেছিল। তবে শুরুর দিকে তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ বা সমস্যা সে ভাবে ছিল না। তাই প্রথম দিকে বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। পরে হাসপাতালে ভর্তি করতে হয়। এর পর তাঁর স্ত্রী নির্মল কাউরও করোনায় আক্রান্ত হন। তাঁর নিউমোনিয়ার লক্ষণ ছিল। তাই তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়। এখন তাঁকে আইসিইউ-তে রাখতে হয়েছে। বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই দুবাই থেকে উড়ে এসেছিলেন গল্ফার জীব মিলখা সিং।

বন্ধ করুন