বাংলা নিউজ > ময়দান > দেশের ফেরার আগের মুহূর্তে করোনা পজিটিভ মিসবাহ, জামাইকাতেই কোয়ারেন্টাইনে পাক কোচ
মিসবাহ উল হক।
মিসবাহ উল হক।

দেশের ফেরার আগের মুহূর্তে করোনা পজিটিভ মিসবাহ, জামাইকাতেই কোয়ারেন্টাইনে পাক কোচ

  • পুরো পাকিস্তান দল দেশে ফেরার জন্য বিমান ধরার ছাড়পত্র পেলেও, মিসবাহকে আপাতত জামাইকাতেই থাকতে হবে। সেখানে ১০ দিনের কোয়ারেন্টাইন কাটাতে হবে তাঁকে। তার পরে তার ফের পরীক্ষা করা হবে। পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এলে, তবেই তিনি দেশে ফেরার বিমান ধরতে পারবেন।

শুভব্রত মুখার্জি: ক্যারিবিয়ান সফর সেরে জামাইকা থেকে দেশে ফেরার আগেই খারাপ খবর এল পাকিস্তান শিবিরে। সফর চলাকালীন কোভিড প্রোটোকল মেনে গোটা পাকিস্তান দলের আরটিপিসিআর পরীক্ষা করা হয়েছিল। আর সেই পরীক্ষাতেই কোচ মিসবাহ-উল-হকের রিপোর্ট পজিটিভ এসেছে। ফলে আপাতত তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে হবে। গোটা দল পাকিস্তানে ফেরার বিমান ধরার ছাড়পত্র পেলেও, মিসবাহকে আপাতত জামাইকাতেই থাকতে হবে। সেখানে ১০ দিনের কোয়ারেন্টাইন কাটাতে হবে তাঁকে। তার পরে তার ফের পরীক্ষা করা হবে। পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এলে, তবেই তিনি দেশে ফেরার বিমান ধরতে পারবেন।

এই মূহুর্তে মিসবাহ উপসর্গহীন। পাকিস্তান দল বুধবারই দেশে ফেরার বিমান ধরেছে। জামাইকাতে মিসবাহ ১০ দিনের নিভৃতবাস কাটাবেন। পিসিবির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে ‘পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে অবিরত ভাবে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। তাদের তরফে নিশ্চিত করা হয়েছে মিসবাহ এখন যে হোটেলে রয়েছেন, সেখান থেকে তাঁকে স্থানান্তর করা হবে অন্যত্র। যেখানে তিনি ১০ দিনের নিভৃতবাস কাটাবেন। যেখানে এক ডাক্তার সব সময় তাঁর শারীরিক অবস্থার প্রতি নজর রাখবেন।’

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া ক্যারিবিয়ান সফরে চার ম্যাচের টি-২০ সিরিজ পাকিস্তান ১-০ ফলে জেতে। কারণ বাকি তিনটি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। টেস্ট সিরিজ তারা ১-১ ফলে ড্র করে। সেপ্টেম্বর মাসের ১৭ তারিখ থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে পাকিস্তান।

বন্ধ করুন