বাংলা নিউজ > ময়দান > CWG 2022: মারাত্মক ভুল! হিমা দাসের পুরনো ভিডিয়ো টুইট করে কমনওয়েলথে পদক জয়ের শুভেচ্ছা বীরুর
হিমা দাস (HT_PRINT)

CWG 2022: মারাত্মক ভুল! হিমা দাসের পুরনো ভিডিয়ো টুইট করে কমনওয়েলথে পদক জয়ের শুভেচ্ছা বীরুর

  • ভিডিয়োটি ফিনল্যান্ডের, তাম্পেরে শহরে অনুষ্ঠিত অনুর্ধ্ব-২০ বিশ্ব চ্যাম্পিয়নশিপের। যা অনুষ্ঠিত হয়েছিল ২০১৮ সালে। সেই প্রতিযোগিতাতেই প্রথম ভারতীয় হিসেবে পদক জিতেছিলেন হিমা। সেই পুরনো ভিডিয়োটিই ভাইরাল হয়ে যায়।

শুভব্রত মুখার্জি: বার্মিংহামে কমনওয়েলথ গেমসের লড়াইতে ব্যস্ত ভারতীয় দল। ইতিমধ্যেই এসে গিয়েছে চার চারটি পদক। ওয়েটলিফ্টিংয়ে মীরাবাঈ চানুর হাত ধরে এবারের আসরের প্রথম সোনাও ভারত পেয়ে গিয়েছে। এমন আবহে ভারতীয় অ্যাথলিট হিমা দাসের একটি পুরনো ভিডিয়ো টুইটে শেয়ার করে তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন তারকা বীরেন্দ্র সেহওয়াগ। হিমার একটি পুরনো ভিডিয়ো কমনওয়েলথ গেমসের ভেবে টুইটে শেয়ার করে হিমাকে শুভেচ্ছা জানান বীরেন্দ্র সেহওয়াগ। পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে সঙ্গে সঙ্গে তা ডিলিটও করে দিয়েছেন বীরু।

আরও পড়ুন: রবিবার সকালেই শহরে চলে এলেন পোগবা, জমে গেল ATK MB-র প্রাক মরশুম

শনিবার 'পেগাসাস' নামক একটি টুইটার হ্যান্ডেল থেকে হিমার একটি ভিডিয়ো টুইট করে চলতি কমনওয়েলথ গেমসের ৪০০ মিটারে সোনা জেতার জন্য তাকে অভিনন্দন জানানো হয়। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায়। অনেকেই ঘুনাক্ষরেও বুঝতে না পেরে হিমাকে অভিনন্দন বার্তায় ভাসান। সেই জোয়ারে গা ভাসান বীরেন্দ্র সেহওয়াগও। তিনিও ওই ভিডিয়োটি নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করে হিমাকে অভিনন্দন জানান। পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে সঙ্গে সঙ্গে তা ডিলিটও করেন‌।

প্রসঙ্গত ভিডিয়োটি ফিনল্যান্ডের, তাম্পেরে শহরে অনুষ্ঠিত অনুর্ধ্ব-২০ বিশ্ব চ্যাম্পিয়নশিপের। যা অনুষ্ঠিত হয়েছিল ২০১৮ সালে। সেই প্রতিযোগিতাতেই প্রথম ভারতীয় হিসেবে পদক জিতেছিলেন হিমা। সেই পুরনো ভিডিয়োটিই ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য বার্মিংহাম কমনওয়েলথ গেমসের ট্র্যাক অ্যান্ড ফিল্ডের খেলা শুরু হবে অগস্ট মাসের ২ তারিখে। এবারের খেলা হবে অ্যালেকজান্ডার স্টেডিয়ামে।

বন্ধ করুন