বাংলা নিউজ > ময়দান > ভারতে নিখোঁজ ডোয়েন ব্র্যাভোর ভালো বন্ধু! পোলার্ডকে ক্যারেবিয়ান তারকার কটাক্ষ

ভারতে নিখোঁজ ডোয়েন ব্র্যাভোর ভালো বন্ধু! পোলার্ডকে ক্যারেবিয়ান তারকার কটাক্ষ

পোলার্ডকে নিয়ে ব্র্যাভোর কটাক্ষ (ছবি:গেটি ইমেজ)

ডোয়েন ব্র্যাভোর সেরা বন্ধু হারিয়ে গিয়েছেন। তাও আবার ভারতের মাটিতে। যাতে তার বন্ধুকে খুঁজে বের করা যায়, তার জন্য সমস্ত রকম তথ্য তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এর সাথে ব্র্যাভো জানিয়েছেন যদি তার বন্ধুকে খুঁজে পাওয়া যায় তাহলে ইনবক্স করুন।

ডোয়েন ব্র্যাভোর সেরা বন্ধু হারিয়ে গিয়েছেন! তাও আবার ভারতের মাটিতে। যাতে তার বন্ধুকে খুঁজে বের করা যায়, তার জন্য সমস্ত রকম তথ্য তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এর সাথে ব্র্যাভো জানিয়েছেন যদি তার বন্ধুকে খুঁজে পাওয়া যায় তাহলে ইনবক্স করুন। আর তা যদি না হয় তাহলে পুলিশে রিপোর্ট করার কথা বলেছেন তিনি। পুরো বিষয়টি ভেবে আপনি চমকে চমকে উঠবেন না। ভাবতে বসবেন না। কারণ এটার দরকার নেই। 

আসলে ডোয়েন ব্র্যাভো যে বেস্ট ফ্রেন্ডের কথা বলেছেন তিনি হলেন কায়রন পোলার্ড। না, পোলার্ড হারাননি। ক্যারেবিয়ান অধিনায়ক নিজের ফর্ম থেকে হারিয়ে গিয়েছেন। সেই কথাটাই মজা করে নিজের ইনস্টাগ্রামে লিখেছেন ডোয়েন ব্র্যাভো। ভারতের বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম দুই ম্যাচে কাইরন পোলার্ড শুধুমাত্র প্রথম ওডিআই খেলেছেন, যেখানে তিনি খাতাও খুলতে পারেননি। একই সঙ্গে চোটের কারণে দ্বিতীয় ম্যাচ খেলা হয়নি। ভারতের বিরুদ্ধে সিরিজে পোলার্ডের ভূমিকাকে গুরুত্বপূর্ণ মনে করা হয়েছিল। কারণ, ক্যারিবিয়ান শিবিরে তিনি ভারতের পিচ ও পরিবেশের সঙ্গে সবচেয়ে ভালোভাবে পরিচিত ছিলেন।

এখন পোলার্ডকে এই সুবিধা নিতে দেখা যাচ্ছে না। ফলে এক ম্যাচ বাকি থাকতেই একদিনের সিরিজ হেরে গেছে ওয়েস্ট ইন্ডিজ। ডোয়েন ব্র্যাভো সোশ্যাল মিডিয়ায় তার সেরা বন্ধুকে নিয়ে কটাক্ষ করেছেন। প্রথম ওয়ানডেতে চাহালের বলে ক্লিন বোল্ড হন পোলার্ড। এর ভিত্তিতে ডোয়েন ব্র্যাভো সোশ্যাল মিডিয়ায় তার বিবরণ শেয়ার করেছেন এবং আরও লিখেছেন যে শেষবারের মতো তাকে চাহালের পকেটে দেখা গেছে অর্থাৎ চাহাল তার উইকেটের শিকার করেছিলেন। এই মজার পোস্টের মাধ্যমে ব্র্যাভো যেভাবে পোলার্ডের ফর্মকে কটূক্তি করেছেন, তা অন্য ক্রিকেটারদের কাছে প্রশংসিত হয়েছে। ভারতের ফাস্ট বোলার ধাওয়াল কুলকার্নি লিখেছেন- ভালো।

বন্ধ করুন