বাংলা নিউজ > ময়দান > মিশন T20 WC 2022! নেই একজন, অস্ট্রেলিয়াগামী ১৪ খেলোয়াড়ের ভারতীয় দলের ছবি শেয়ার করল BCCI

মিশন T20 WC 2022! নেই একজন, অস্ট্রেলিয়াগামী ১৪ খেলোয়াড়ের ভারতীয় দলের ছবি শেয়ার করল BCCI

অস্ট্রেলিয়াগামী ১৪ খেলোয়াড়ের ভারতীয় দলের ছবি শেয়ার করল BCCI (ছবি-বিসিসিআই)

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রকাশিত এই ছবিতে,অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলি সহ দলের ১৪ জন খেলোয়াড়কে বাম দিকে দেখা যাচ্ছে। অন্যদিকে কোচ রাহুল দ্রাবিড় এবং দলের অন্যান্য সাপোর্ট স্টাফরা ডানদিকে দাঁড়িয়ে রয়েছেন। এই ছবিতে সকলইকে ব্লেজার পরে দেখা যাচ্ছে।

রোহিত শর্মা, বিরাট কোহলি সহ এই ১৪ জন ভারতীয় খেলোয়াড় ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় উড়ে গেলেন। বিসিসিআই দ্বারা শেয়ার করা দলের একটি বিশেষ ছবি। ১৬ অক্টোবর থেকে বাজবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর দামামা। প্রতিটি দল নিজেদের প্রস্তুতি জোরদার করে অস্ট্রেলিয়া পৌঁছে যাচ্ছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলও বৃহস্পতিবার ভোরে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যাত্রা করেছিল। বিসিসিআই টুইটারে টিম ইন্ডিয়ার সেই ছবি শেয়ার করা হয়েছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রকাশিত এই ছবিতে,অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলি সহ দলের ১৪ জন খেলোয়াড়কে বাম দিকে দেখা যাচ্ছে। অন্যদিকে কোচ রাহুল দ্রাবিড় এবং দলের অন্যান্য সাপোর্ট স্টাফরা ডানদিকে দাঁড়িয়ে রয়েছেন। এই ছবিতে সকলইকে ব্লেজার পরে দেখা যাচ্ছে।

আরও পড়ুন… পছন্দের তিনে নয়, T20 বিশ্বকাপে চার নম্বরে ব্যাট করবেন শাকিব, ইঙ্গিত বাংলাদেশের

জসপ্রীত বুমরাহ যিনি এই দলের ১৫তম সদস্য ছিলেন, তিনিকিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে যাওয়ার এই দলের ছবিতে নেই। সেই কারণেই ১৫ জনের বদলে ১৪ জনেরই ছবি দেখা যাচ্ছে। এই সফরের আগে ভারতের এই তারকা বোলার জসপ্রীত বুমরাহর পিঠের চোট লাগে এবং সেই কারণে দলের বাইরে চলে যান তিনি। বিসিসিআই এখনও বুমরাহের বদলির ঘোষণা করেনি। এই কারণেই ছবিতে ১৫ জনের পরিবর্তে ১৪ জন খেলোয়াড়কে দেখা যাচ্ছে। বিসিসিআই শ্রেয়স আইয়ার এবং মহম্মদ শামি ছাড়াও দীপক চাহারকে স্ট্যান্ডবাইতে রেখেছে।

আরও পড়ুন… AUS vs WI 1st T20I: ফিঞ্চের ঠুকঠুকে ইনিংসে ঘরের মাঠে কষ্ট করে জয় অস্ট্রেলিয়ার

ভারতের ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড- রোহিত শর্মা (অধিনায়ক),কেএল রাহুল (সহ-অধিনায়ক),বিরাট কোহলি,সূর্যকুমার যাদব,ঋষভ পন্ত,হার্দিক পান্ডিয়া,দীনেশ কার্তিক,হার্ষাল প্যাটেল,ভুবনেশ্বর কুমার,আর অশ্বিন,যুজবেন্দ্র চাহাল,আর্শদীপ সিং,অক্ষর প্যাটেল,দীপক হুডা।

ভারতীয় দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩টি ম্যাচের ওয়ানডে সিরিজও খেলতে হবে। এই সিরিজে দলে আছেন শ্রেয়স আইয়ার ও দীপক চাহার। একই সময়ে,করোনা ভাইরাসে ধরা পড়া মহম্মদ শামি এনসিএ-তে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হলেই অস্ট্রেলিয়া চলে যাবেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন ওডিআই সিরিজে রোহিত শর্মার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম ওডিআই খেলা হবে লখনউতে ৬ অক্টোবর। এর পরে, বাকি দুটি ম্যাচ যথাক্রমে রাঁচি এবং দিল্লিতে ৯ এবং ১১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অধীর লড়াকু নেতা, অন্য সুরে খাড়গে, তৃণমূলের এজেন্টরা করছে, নরম বঙ্গ কংগ্রেস আগামিকাল কেমন কাটবে আপনার? মঙ্গলবারে মঙ্গল হবে কি? জানুন ২১ মে’র রাশিফল কট্টরপন্থী নেতা,জানুন ইরানের প্রেসিডেন্টের অজানা কথা, চপার দুর্ঘটনা কাড়ল প্রাণ! Ireland বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় সাজে ভরপুর ৯০ দশকের ছোঁয়া, সোনালি পোশাকে Cannes- এর মঞ্চ উজ্জ্বল করলেন শোভিতা আমলকিতেই কমবে ওজন, লম্বা হবে চুল! দূর হবে কোষ্ঠকাঠিন্যের সমস্যাও দাঙ্গার হোতা, কার্তিক মহারাজকে তোপ মমতার, 'মন্দির-মসজিদ ভাঙলে ছাড়া উচিত?' ভোটকেন্দ্রে পৌঁছে বৃদ্ধার জন্য যা করলেন সলমন, দেখলে মুগ্ধ হবেন আপনিও! রইল ভিডিয়ো Cannes-এ আত্মপ্রকাশ করেই সুখবর কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে মিলে কোন চমক দিলেন?

Latest IPL News

আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.