বাংলা নিউজ > ময়দান > হোটেলের রুমের দরজায় ভয়ঙ্কর সাপ, ভয় না পেয়ে প্রজাতি খুঁজতে বেড়াচ্ছেন অজি তারকা
মিচেল জনসনের হোটের ঘরে সাপ।

হোটেলের রুমের দরজায় ভয়ঙ্কর সাপ, ভয় না পেয়ে প্রজাতি খুঁজতে বেড়াচ্ছেন অজি তারকা

  • বিষয়টি গুরুতর ছিল। কিন্তু, তা সত্ত্বেও অস্ট্রেলিয়া দলে জনসনের সঙ্গী ব্রেট লি এবং অন্যান্য খেলোয়াড়রা তাঁর সাপের প্রজাতি খোঁজার কাণ্ডে, হেসে গড়িয়েছেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন পেশাদার হেভিওয়েট বক্সার ড্যানি গ্রিনও মজার মন্তব্য করেছেন। তিনি একে ট্রাউজার সাপ বলেছেন।

অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার মিচেল জনসন বর্তমানে লিজেন্ডস লিগ ক্রিকেট খেলতে ভারতে রয়েছেন। লিগে ইন্ডিয়া ক্যাপিটালস দলের হয়ে খেলছেন তিনি। কিন্তু তিনি হঠাৎ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন, যা দেখে সকলে রীতিমতো ভয় পেয়ে ঘাবড়ে গিয়েছেন।।

আসলে, জনসনের হোটেল রুমে একটি সাপ বেরিয়েছিল। তিনি নিজেই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই সাপের ছবি শেয়ার করে লিখেছেন, ‘কেউ কি জানেন এটি কোন প্রজাতির সাপ? এটা আমার হোটেল রুমের দরজায় ঝুলন্ত ছিল।’

যাইহোক, বিষয়টি গুরুতর ছিল। কিন্তু, তা সত্ত্বেও অস্ট্রেলিয়া দলে জনসনের সঙ্গী ব্রেট লি এবং অন্যান্য খেলোয়াড়রা তাঁর সাপের প্রজাতি খোঁজার কাণ্ডে, হেসে গড়িয়েছেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন পেশাদার হেভিওয়েট বক্সার ড্যানি গ্রিনও মজার মন্তব্য করেছেন। তিনি একে ট্রাউজার সাপ বলেছেন। তবে জনসনের ভাগ্য ভালো, তাঁকে কোনও বড় বিপদের মধ্যে পড়তে হয়নি। পরে হোটেলের কর্মীরা সাপটিকে তাঁর ঘর থেকে বের করে দেয়।

আরও পড়ুন: কোহলিকে নিয়ে লোকে প্রশ্ন কী ভাবে করে! ফুঁসছেন অজি অধিনায়ক ফিঞ্চ

প্রথম ম্যাচে সেহওয়াগ আউট করেছিলেন জনসন

জনসন দু'দিন আগে লিজেন্ডস লিগ ক্রিকেটে ইন্ডিয়া ক্যাপিটালসের হয়ে প্রথম ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচে বীরেন্দ্র সেহওয়াগের নেতৃত্বাধীন গুজরাট জায়ান্টস জনসনের দলকে ৩ উইকেটে হারিয়েছিল। তবে জনসন নিজে ভালো বোলিং করেছিলেন। ৩ ওভারে ২২ রান দিয়ে সেহওয়াগের উইকেট নিয়েছিলেন তিনি। সেহওয়াগ ১০ বলে মাত্র ৬ রান করতে সক্ষম হন। এই ম্যাচে ইন্ডিয়া ক্যাপিটালস ২০ওভারে ৭ উইকেটে ১৭৯ রান করে। গুজরাট দল ১৮.৪ ওভারে ৭ উইকেট হারিয়ে এই লক্ষ্যে পৌঁছে যায়। গুজরাট জায়ান্টসের হয়ে কেভিন ও'ব্রায়েন ৬১ বলে ১৫টি চার এবং ৩টি ছক্কার সাহায্যে ১০৬ রান করেন।

আরও পড়ুন: কোহলি বড় চ্যালেঞ্জ হতে চলেছে-বিরাটকে নিয়ে কামিন্সদের যত দুঃশ্চিন্তা

বিরাট ফর্মে ফিরছেন ভারতের জন্য ভালো: জনসন

এর আগে জনসন ২০ সেপ্টেম্বর থেকে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ নিয়েও একটি বড় দাবি করেছিলেন। তিনি বলেছিলেন যে, বিরাট কোহলির ফর্মে ফেরা ভারতের জন্য ভালো হবে। বিরাট সম্পর্কে তিনি বলেছিলেন যে, তিনি এমন একজন খেলোয়াড়, যিনি অধিনায়কত্বের দায়িত্ব নেওয়ার পর ভারতীয় ক্রিকেটের ফোকাস পুরোপুরি বদলে দিয়েছিলেন। ভারতীয় দল খুশি হবে যে, বিরাট রান করছে। অস্ট্রেলিয়ার জন্য ভারতে জেতা চ্যালেঞ্জিং হবে।

বন্ধ করুন