বাংলা নিউজ > ময়দান > Super Smash-এ মিচেল স্যান্টনার ঝড়, পাঁচে ব্যাট করতে নেমে T20-র ফাইনালে সর্বোচ্চ রানের নজির
ঝড়ো ৯২ রান করেন মিচেল স্যান্টনার।

Super Smash-এ মিচেল স্যান্টনার ঝড়, পাঁচে ব্যাট করতে নেমে T20-র ফাইনালে সর্বোচ্চ রানের নজির

  • শনিবার সুপার স্ম্যাশের ফাইনালে ৫ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন মিচেল স্যান্টনার। ৪০ বলে ঝড়ো ৯২ রান করে অপরাজিত থাকেন তিনি। সেই সঙ্গে নতুন রেকর্ডও গড়ে ফেললেন।

সুপার স্ম্যাশের ফাইনালে ঝড় তুললেন মিচেল স্যান্টনার। কোনও টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে গড়ে ফেললেন নয়া নজিরও। সেই সঙ্গে সুপার স্ম্যাশে চ্যাম্পিয়ন হল স্যান্টনারের টিম নর্দান ডিস্ট্রিক্ট।

শনিবার সুপার স্ম্যাশের ফাইনালে ৫ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন মিচেল স্যান্টনার। ৪০ বলে ঝড়ো ৯২ রান করে অপরাজিত থাকেন তিনি। সেই সঙ্গে নতুন রেকর্ডও গড়ে ফেললেন। কোনও টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে পাঁচ বা তার নীচে ব্যাট করতে নামা ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ রানের মালিক এখন মিচেল স্ট্যান্টনার। তাঁর করা ৯২ রানই এই মুহূর্তে কোনও টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে পাঁচ বা তার নীচে ব্যাট করতে নামা ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ স্কোর। স্ট্যান্টনারের এই ৯২ রানের ইনিংসে ৯টি ছক্কা এবং ৪টি চার রয়েছে।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত টি-টোয়েন্টির যে কোনও টুর্নামেন্ট মিলিয়ে মিচেল স্যান্টনার ৯৩ ইনিংসে ব্যাট করেছেন। কিন্তু টি-টোয়েন্টি কেরিয়ারে তিনি ৫০ বা তার বেশি স্কোর করেছেন শেষ দু'টি ইনিংসে।

এ দিন সুপার স্ম্যাশের ফাইনালে ক্যান্টারবেরি টসে জিতে ব্যাট করতে পাঠিয়েছিল নর্দান ডিস্ট্রিক্টকে। প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেটে ২১৭ রান করে নর্দান ডিস্ট্রিক্ট। মিচেল স্যান্টনারের অপরাজিত ৯২ রান ছাড়াও ওপেন করতে নেমে কেটেন ক্লার্ক করেছেন ৩৪ বলে ৭১ রান। 

জবাবে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ১৬১ রানে অলআউট হয়ে যায় ক্যান্টারবেরি। তাদের হয়ে সর্বোচ্চ রান ম্যাট হেনরির। তিনি ২২ বলে ৪৪ রান করেছেন। যাই হোক ৫৬ রানে ম্যাচটি হেরে যায় ক্যান্টারবেরি।

বন্ধ করুন