বাংলা নিউজ > ময়দান > প্রথম একাদশে না থেকেও ম্যাচের সেরা সেভ করার পুরস্কার পেলেন মিচেল স্যান্টনার

প্রথম একাদশে না থেকেও ম্যাচের সেরা সেভ করার পুরস্কার পেলেন মিচেল স্যান্টনার

মিচেল স্যান্টনার।

ভারতের প্রথম ইনিংসে ৪৬তম ওভারের প্রথম বলেই উইলিয়াম সমারভিলে একটি ফ্লাইটেড বল করেন। শ্রেয়স আইয়ার সেই বলটিকেই ওভার বাউন্ডারি মারার উদ্দেশ্যে বড় শট হাঁকান। সেই শটকেই অবিশ্বাস্য দক্ষতা এবং ক্ষিপ্রতার সাথে বাঁচিয়ে দেন ২৯ বছর বয়সী স্যান্টনার।

শুভব্রত মুখার্জি: মুম্বইয়ের ওয়াংখেড়েতে সদ্য শেষ হয়েছে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে ৩৭২ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে ভারত। তবে এই ম্যাচে সব থেকে বিরল ঘটনা ঘটে, যখন একজন ক্রিকেটার প্রথম একাদশে না থেকেও ম্যাচের সেরা সেভ করার পুরস্কার পান। কিউয়ি ক্রিকেটার মিচেল স্যান্টনার এই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না। তা সত্ত্বেও ম্যাচের সেরা সেভের জন্য ১ লাখ টাকার পুরস্কার পান তিনি।

মুম্বই টেস্টে ভারতের প্রথম ইনিংস চলাকালীন অসাধারণ একটি সেভ করে ওভার বাউন্ডারি বাঁচিয়ে দেন কিউয়ি অলরাউন্ডার মিচেল স্যান্টনার। ভারতের প্রথম ইনিংসে ৪৬তম ওভারে ঘটে ঘটনাটি। ওভারের প্রথম বলেই উইলিয়াম সামারভিলে একটি ফ্লাইটেড বল করেন। শ্রেয়স আইয়ার সেই বলটিকেই ওভার বাউন্ডারি মারার উদ্দেশ্যে বড় শট হাঁকান। সেই শটকেই অবিশ্বাস্য দক্ষতা এবং ক্ষিপ্রতার সাথে বাঁচিয়ে দেন ২৯ বছর বয়সী স্যান্টনার।

বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে অনেকটা ঝাঁপ মেরে স্যান্টনার ক্যাচটি নেন। তবে যখন বুঝতে পারেন, দেহের ভারসাম্য রাখতে না পেরে তিনি বাউন্ডারি লাইনেই পড়ে যাবেন, সে ক্ষেত্রে ছয় হয়ে যাবে, তখন তিনি বলটিকে মাঠের ভিতরে ছুড়ে দেন। এই অসাধারণ ফিল্ডিংয়ের জন্য স্যান্টনারকে ' বেস্ট সেভ অফ দি ম্যাচ'-এর পুরস্কারমূল্য স্বরুপ ১ লাখ টাকা প্রদান করা হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের এবারের বর্ষায় স্বাভাবিকের চেয়ে বেশি বৃষ্টি! তপ্ত জুনে গরম কেমন হবে?রইল পূর্বাভাস আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম জানেন?

Latest IPL News

IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.