বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: T20-র ইতিহাসে অন্যতম হাস্যকর ডেলিভারি মিচেল স্টার্কের, এমন নো বল আগে কখনও দেখেছেন?

ভিডিয়ো: T20-র ইতিহাসে অন্যতম হাস্যকর ডেলিভারি মিচেল স্টার্কের, এমন নো বল আগে কখনও দেখেছেন?

মিচেল স্টার্কের অদ্ভুত ডেলিভারি। ছবি- টুইটার।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে অদ্ভুত এক ডেলিভারি করেন অজি স্পিডস্টার।

নো বল, ওয়াইড বল, যা খুশি ডাকতে পারতেন আম্পায়ার। শেষমেশ নো বল হিসেবেই চিহ্নিত হয় মিচেল স্টার্কের অদ্ভুত ডেলিভারিটি। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে অজি স্পিডস্টার এমন একটি অতিরিক্ত বল করেন, যা আন্তর্জাতিক স্তরের ক্রিকেটে দেখতে পাওয়া দুষ্কর। বিশেষ করে স্টার্কের মতো বোলারের কাছ থেক এমন ডেলিভারি আশা করা কোনওভাবেই সম্ভব নয়।

যে কোনও পর্যায়ের ক্রিকেটেই বোলারদের নো-ওয়াইড করা অতি স্বাভাবিক। তবে মাটি থেকে ৩ মিটার উচ্চতা দিয়ে বল গেলে কোনও উইকেটকিপারের পক্ষেই সেই বল ধরা কার্যত অসম্ভব। এক্ষেত্রে ম্যাথিউ ওয়েডেকেও অসহায় দেখায়। তিনি বলটিকে কীভাবে দস্তানাবন্দি করবেন, তার কুল-কিনারা খুঁজে পাননি। ফলে বল চলে যায় বাউন্ডারি লাইনের বাইরে।

প্রথমত নো বলে বাই-চার পেয়ে যায় শ্রীলঙ্কা। সেই সঙ্গে একটি ফ্রি-হিটেরও সুযোগ মেলে তাদের। যদিও বুঝে নিতে অসুবিধা হয় না যে, বৈচিত্র্য আমদানি করতে গিয়েই হাত পিছলে এমন ডেলিভারি করে ফেলেন স্টার্ক।

শ্রীলঙ্কা ইনিংসের ১৮তম ওভারের পঞ্চম বল করতে গিয়েই এমন বিপত্তি বাঁধিয়ে বসেন স্টার্ক। অফ-কাটার করতে গিয়েই হাত পিছলে বল ছিটকে যায় পিচ থেকে অনেক দূরে। যদিও পরের বলে ফ্রি-হিট থাকা সত্ত্বেও ব্যাটসম্যানকে এক রানের বেশি সংগ্রহ করার সুযোগ দেননি স্টার্ক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.