বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: স্টার্ক নেই, আইপিএল খেলতে আগ্রহী নন রুট, সরে দাঁড়ালেন দুই KKR তারকা
স্টার্ক ও রুট। ছবি- টুইটার।
স্টার্ক ও রুট। ছবি- টুইটার।

IPL 2021 Auction: স্টার্ক নেই, আইপিএল খেলতে আগ্রহী নন রুট, সরে দাঁড়ালেন দুই KKR তারকা

  • আইপিএল নিলামের জন্য নাম নথিভুক্ত করাননি যে সব তারকা ক্রিকেটার।

আন্তর্জাতিক ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন জো রুট। তা সত্ত্বেও আইপিএল থেকে দূরে সরে থাকার সিদ্ধান্তেই স্থির থাকলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক। এবছরও আইপিএল নিলামের জন্য নাম নথিভুক্ত করেননি রুট।

একা রুট নন, এবছর আইপিএল নিলামের জন্য নাম নথিভুক্ত করেননি বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। যাঁদের মধ্যে সবার আগে উঠে আসছে মিচেল স্টার্কের নাম। এবছর ভারতের মাটিতে টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বলেই আশা করা হয়েছিল যে, স্টার্ককে হয়ত আইপিএলে দেখা যেতে পারে। তবে ওয়ার্কলোডের দিকে তাকিয়েই সম্ভবত ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে সরে দাঁড়ালেন তিনি। কেননা, আইপিএলের পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ সিরিজ খেলতে হবে অস্ট্রেলিয়াকে।

স্টার্কের মতোই আইপিএল থেকে সরে দাঁড়ালেন জেমস প্যাটিনসন। গতবার আইপিএল খেতাব জয়ী মুম্বই ইন্ডিয়ান্সের দলের সদস্য ছিলেন প্যাটিনসন।

জো রুটের পাশাপাশি ইংল্যান্ডের আরও দুই তারকা হ্যারি গার্নি ও টম ব্যান্টন আইপিএল নিলামের জন্য নিজেদের নাম নথিভুক্ত করাননি। কেকেআরের স্কোয়াড থেকে বাদ পড়া ব্যান্টন আগেই ইঙ্গিত দিয়েছিলেন ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে সরে থাকার। গার্নিও এর আগে কেকেআর স্কোয়াডে ছিলেন। তবে চোটের জন্য আইপিএল ২০২০ থেকে ছিটকে যান তিনি।

বন্ধ করুন