বাংলা নিউজ > ময়দান > অফ ফর্মে থাকা হরমনপ্রীতের পাশে দাঁড়ালেন মিতালি রাজ
ইংল্যান্ডের বিরুদ্ধে সে ভাবে কিছু করতে পারেননি হরমনপ্রীত।
ইংল্যান্ডের বিরুদ্ধে সে ভাবে কিছু করতে পারেননি হরমনপ্রীত।

অফ ফর্মে থাকা হরমনপ্রীতের পাশে দাঁড়ালেন মিতালি রাজ

  • ব্রিস্টলের একমাত্র টেস্টে দুই ইনিংসে হরমনপ্রীত কাউর মাত্র ৪ ও ৮ রান করেছিলেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও তাঁর রান যথাক্রমে ১,১৯,১৬।

শুভব্রত মুখার্জি

যোগ্য অধিনায়িকা বোধহয় একেই বলে। দলের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার যখন ব্যাট হাতে রান পাচ্ছেন না তখন তার পাশে দাঁড়িয়ে একজন দলনায়িকার মতন আত্মবিশ্বাস যোগানোর কাজটা যথাযথভাবে করলেন মিতালি রাজ। ভারতীয় মহিলা জাতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্যা হরমনপ্রীত কৌরের ব্যাট হাতে সময়টা ভাল যাচ্ছে না একেবারেই। হার্ড হিটার এই ক্রিকেটারের ব্যাটে রানের খরা দীর্ঘদিনের। এই অবস্থায় যখন হরমনপ্রীতকে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে তখন তার পাশে এসে দাঁড়িয়ে সব সমালোচনার উত্তর দিলেন মিতালি রাজ। যোগ্য অধিনায়িকার মতন পাশে থাকার বার্তা দিলেন হরমনপ্রীতকে।

ভারতীয় জাতীয় মহিলা ক্রিকেট দলের ওয়ানডে এবং টেস্ট অধিনায়িকা জানালেন হরমনপ্রীতের রানের মধ্যে ফেরা স্রেফ সময়ের অপেক্ষা। প্রসঙ্গত ওয়ানডে দলের সহ অধিনায়িকা হরমনপ্রীত। যিনি আবার টি-২০ দলের অধিনায়িকাও। ইংল্যান্ডের মাটিতে চলতি সিরিজে তার ব্যাটে একেবারেই রান নেই। ব্রিস্টলের একমাত্র টেস্টে দুই ইনিংসে হরমন মাত্র ৪ ও ৮ রান করেছিলেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও হরমনের রান যথাক্রমে ১,১৯,১৬।

তৃতীয় একদিনের ম্যাচে ভারতের জয়ের পরে হরমনপ্রীতের বিষয়ে বলতে গিয়ে মিতালি জানান ' সমস্ত ক্রিকেটারের জীবনে এরকম একটা সময় আসে। কিছুসময় তুমি একেবারেই ফর্মে থাক না। তবে যারা আমাদের দলের ম্যাচ উইনার তাদের পাশে আমি এবং আমার দল সবসময় আছে। আমাদের সবার নিশ্চয় মনে আছে এমন অনেক ম্যাচ আছে যা ও (হরমন) একার হাতে দুর্দান্ত ইনিংস খেলে ভারতকে জিতিয়েছে। এখন সময় এসেছে আমাদের দলগত ভাবে ওর পাশে থাকার। একটা ভাল ইনিংসের ব্যাপার। যেটা খেলতে পারলেই হরমনপ্রীত ওর ফর্ম ও ছন্দ ফিরে পাবে। টি-২০ ফর্ম্যাট ওকে অনেক বেশি স্যুট করে। আমি নিশ্চিত এই ফর্ম্যাটেই ও ফর্মে ফিরবে।'

বন্ধ করুন