বাংলা নিউজ > ময়দান > ক্লাব নিয়ে অখুশি সালাহ,ছাড়তে পারেন লিভারপুল
মো সালাহ (Pool via REUTERS)
মো সালাহ (Pool via REUTERS)

ক্লাব নিয়ে অখুশি সালাহ,ছাড়তে পারেন লিভারপুল

  • লিভারপুলের জার্সি গায়ে চাপিয়ে জিতেছেন প্রিমিয়ার লিগ,চ্যাম্পিয়ন্স লিগ,উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ।

অশান্তির আগুন যে শুধু বার্সেলোনা ক্লাব এবং লিওনেল মেসির মধ্যেই চলছে তা নয়। ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সফল ও জনপ্রিয় দল লিভারপুল। তাদের অন্দরেও যে এতদিন ধরে জ্বলছে অশান্তির আগুন তা টের পাওয়া গেল সম্প্রতি। যেমন বার্সার জন্য রয়েছে মেসি ঠিক তেম়নভাবেই লিভারপুলে ভূমিকা পালন করেন মিশরীয় তারকা মহম্মদ সালাহ।

সূত্রের খবর অনুযায়ী অ্যানফিল্ড ছাড়তে পারেন মিশরীয় তারকা উইঙ্গার মহম্মদ সালাহ। লিভারপুলও তাদের এই মুহূর্তের সেরা ফুটবলারকে অন্য ক্লাবে ছেড়ে দেওয়ার কথা ভাবছে। আর এমন চাঞ্চল্যকর দাবি করেছেন সালাহের প্রাক্তন সতীর্থ মহম্মদ অ্যাবাউট্রিকা। প্রসঙ্গত ২০১৭ সালে এএস রোমা থেকে ৪২ মিলিয়ান ইউরোয় লিভারপুলে এসেছিলেন মহম্মদ সালাহ।

লিভারপুলের জার্সি গায়ে চাপিয়ে জিতেছেন প্রিমিয়ার লিগ,চ্যাম্পিয়ন্স লিগ,উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ। লিভারপুলের হয়ে ১৭৩ ম্যাচে ১১০ গোলও করেছেন তিনি‌।চলতি মরসুমেও ১৬ টি গোল হয়ে গেছে তার‌। আপাতত এই মরসুমেও ইংলিশ প্রিমিয়ার লিগেও শীর্ষে ক্লপের ছেলেরা।

এমন আবহে সালাহের বন্ধুর দাবিতে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অ্যাবাউট্রিকার মতে লিভারপুলে খুশি নন সালাহ। সম্পর্কের ভাঙনের শুরু চলতি মাসে। সেসময় চ্যাম্পিয়ন্স লিগে ডেনমার্কের ক্লাব মিজল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে লিভারপুলের অধিনায়ক না হতে পেরে হতাশ সালাহ‌। ক্লাবের সঙ্গে সম্পর্ক খারাপ হলেও,মাঠে সালাহের পারফরম্যান্সে কোনও প্রভাব পড়বে বলেই মত বন্ধুর।

বন্ধ করুন