বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- এক হাতে রিভার্স শটের চেষ্টা মইনের, অল্পের জন্য রক্ষা পান প্রোটিয়া কিপার

ভিডিয়ো- এক হাতে রিভার্স শটের চেষ্টা মইনের, অল্পের জন্য রক্ষা পান প্রোটিয়া কিপার

মইনের এক হাতে সেই উদ্ভট শটের চেষ্টা।

আসলে মইন যখন ব্যাটিং করছিলেন, সেই সময় এমন শট মেরেছিলেন, যেটা দেখে অবাক হয়ে যায় গোটা বিশ্ব। ইংল্যান্ডের ইনিংসের ৪৪তম ওভারের চতুর্থ বলে তিনি অদ্ভূত একটি শট মারতে গিয়েছিলেন। তখন বল করছিলেন তাবরেজ শামসি। তবে ব্যাটে-বলে হয়নি। কিন্তু মইনের কাণ্ড নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

অবশেষে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে-তে জয় পেল ইংল্যান্ড। তৃতীয় ম্যাচে ইংল্যান্ড ৫৯ রানে জয় ছিনিয়ে নেয়। ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার ১৩১ রানের দুরন্ত একটি ইনিংস খেলে দলের জয়ের ভিত তৈরি করেন। বাটলার ছাড়াও ডেভিড মালান ১১৮ রান করেন। দুই তারকার ইনিংসের সৌজন্যেই ইংল্যান্ড প্রথমে ব্যাট করে গিয়ে ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৬ রান করে। এর পর ৪৩.১ ওভারে দক্ষিণ আফ্রিকা মাত্র ২৮৭ রান করতে পারে। এই ম্যাচে বাটলার এবং মালানের ঝড়ো সেঞ্চুরি সকলের নজর কাড়ে। তবে সেই সবের থেকে বেশি অবাক করা কাণ্ড ঘটিয়েছেন মইন আলি। ইংল্যান্ডের ইনিংসের সময় তারকা অলরাউন্ডারের কীর্তিতে বিশ্ব ক্রিকেট একেবারে হতবাক।

আরও পড়ুন: পুলিশের ভূমিকায় পাওয়া গেল ধোনিকে- 2023 IPL-এর আগে CSK অধিনায়ক করছেনটা কী!

আসলে মইন যখন ব্যাটিং করছিলেন, সেই সময় এমন শট মেরেছিলেন, যেটা দেখে অবাক হয়ে যায় গোটা বিশ্ব। ইংল্যান্ডের ইনিংসের ৪৪তম ওভারের চতুর্থ বলে তিনি অদ্ভূত একটি শট মারতে গিয়েছিলেন। তখন বল করছিলেন তাবরেজ শামসি। তবে ব্যাটে-বলে হয়নি। কিন্তু মইনের কাণ্ড নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

আরও পড়ুন: উমরানের ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল, স্টাম্প ছিটকে উড়ে গেল ৩০ গজের বাইরে

তাবরেজের বল চলে যাচ্ছিল অফ স্টাম্পের বাইরে। এই অবস্থায় মইন ক্রিজের মাঝখানে দাঁড়িয়ে অফ-সাইডে আঘাত করার চেষ্টা করলেও বল-ব্যাটে না লেগে সোজা উইকেটরক্ষকের কাছে চলে যায়। তবে বিষয়টি এখানে শেষ নয়, মইন এত জোরে এক হাতে ব্যাট সুইং করেছিলেন যে, তাঁর ব্যাট দিয়ে আর একটু হলে প্রোটিয়া উইকেটরক্ষকের মাথায় প্রায় আঘাত লেগে যাচ্ছিল। যদি ব্যাটটি মাথায় লাগত, তবে কিন্তু বড় ধরনের কোনও দুর্ঘটনা ঘটতে পারত।

যাইহোক, মইন আলির এই অদ্ভুত স্টাইল ভক্তদের হতবাক করেছে। তাঁর শট দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত প্রতিক্রিয়া জানাচ্ছেন। এমন কী ভক্তরা এই শটের নামকরণও করে ফেলেছেন। শটটির তাঁরা নাম দিয়েছেন, ‘এক হাতে বিপরীত স্লগ শট।’ ম্যাচে মইন ২৩ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলেন। তাঁর ইনিংসে রয়েছে ৪টি ছক্কা এবং ২টি চার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?' জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের ‘দুই চাটুজ্যের দেখা..’, কলকাতা থেকে দূরে একফ্রেমে প্রসেনজিৎ-শাশ্বত, ব্যাপারটা কী মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Latest IPL News

জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.