বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের জাতীয় দলের হয়ে ফের মাঠে নামতে প্রস্তুত তারকা পেসার মহম্মদ আমির
মহম্মদ আমির। ছবি- রয়টার্স।
মহম্মদ আমির। ছবি- রয়টার্স।

পাকিস্তানের জাতীয় দলের হয়ে ফের মাঠে নামতে প্রস্তুত তারকা পেসার মহম্মদ আমির

  • গত বছর ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান আমির।

বহুদিন ধরেই পাকিস্তান দলে মহম্মদ আমিরের ফেরার বিষয়ে জল্পনা চলছিল। একাধিক মিডিয়ার তরফে তাঁর দলে ফেরার দাবি করা হচ্ছিল। অবশেষে নিজের মুখেই জাতীয় দলে ফেরার ইচ্ছের কথা প্রকাশ করলেন তারকা বাঁ-হাতি ফাস্ট বোলার।

গত বছরের ডিসেম্বরে কোচ মিসবা উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিসের বিরুদ্ধে তীব্র অসন্তোষ প্রকাশ করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান বছর ২৯-র আমির। গোটা বিশ্ব জুড়ে পৃথিবীর বিভিন্ন ফ্রাঞ্চাইজি লিগে খেললেও জাতীয় দলে না ফেরার সিদ্ধান্তে অনড় ছিলেন তিনি। তবে অবশেষে নিজের মত বদলানোরই আভাস দিলেন এই তারকা ফাস্ট বোলার। 

ARY Sports-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী আমির জানান, ‘পিএসএল ৬-র দ্বিতীয় লেগ শুরু হওয়ার আগে ওয়াসিম খান (পিসিবি সিইও) আমার বাড়িতে আমার সঙ্গে দেখা করেন এবং আমাদের মধ্যে আমার অবসর নিয়ে কথাও হয়। আমি আমার তরফ থেকে সব সমস্যার কথা ওনাকে বলি। উনি খুব মনযোগসহকারে সেগুলি শোনেনও। বর্তমান ম্যানেজমেন্ট সকলের সামনে আমার ভুল ছবি তুলে ধরছে। তবে উনি আমার সমস্যা সমাধানের চেষ্টা করবেন বলেই আশ্বস্ত করেন। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তাহলে আমি আবার পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলতে রাজি।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে, তাঁকে জাতীয় দলে ফেরানোর আর্জি জানান করাচি কিংস ফ্রাঞ্চাইজিতে তাঁর বোলিং কোচ ও কিংবদন্তি পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আক্রম। কিংসের আরেক সতীর্থ তথা পাকিস্তান অধিনায়ক বাবর আজমও পিএসএল চলাকালীন বাঁ-হাতি ফাস্ট বোলারের সঙ্গে জাতীয় দলের ফেরার বিষয়ে কথা বলবেন বলে জানান। তাঁদের মনকামনা অবশেষে পূরণ হওয়ারই ইঙ্গিত মিলছে।

বন্ধ করুন