বাংলা নিউজ > ময়দান > PSL থেকে বাদ পড়ার পর ১৮ বছরের তরুণকে বিশেষ বার্তা মহম্মদ আমিরের
মহম্মদ আমিরের মেসেজ নাসিমকে কিছুটা হলেও মানসিক শক্তি জোগাবে।
মহম্মদ আমিরের মেসেজ নাসিমকে কিছুটা হলেও মানসিক শক্তি জোগাবে।

PSL থেকে বাদ পড়ার পর ১৮ বছরের তরুণকে বিশেষ বার্তা মহম্মদ আমিরের

  • নিয়ম ভাঙার অভিযোগে নাসিম শাহকে পিএসএল থেকে বাদ দেয় পিসিবি। টুর্নামেন্ট থেকে বাদ পড়ে মানসিক ভাবে একেবারেই ভেঙে পড়েছেন ১৮ বছরের নাসিম।

অনেক স্বপ্ন ছিল ১৮ বছরের পাকিস্তানি ক্রিকেটারের চোখে। কিন্তু নিয়ম ভাঙার অভিযোগে তাঁর স্বপ্নগুলো একেবারে ভেঙে গুড়িয়ে গিয়েছে। পিএসএল থেকে বাদ পড়ে মানসিক ভাবে একেবারেই ভেঙে পড়েছেন ১৮ বছরের নাসিম শাহ। তিনি উর্দুতে নিজের যন্ত্রণার কথাই টুইট করে লিখেছিলেন। আর তাঁর উত্তরেই পিএসএলের দল করাচি কিং-এর বাঁ হাতি পেসার মহম্মদ আমির পাল্টা মেসেজ করে তাঁকে অনুপ্রাণিত করার চেষ্টা করেছেন।

পিএসএল থেকে বাদ দেওয়ার পর টুইটে আমির লেখেন, ‘আমি কঠোর পরিশ্রম করেছিলাম এবং পিএসএল খেলতে উদগ্রীব হয়ে ছিলাম। আমি গ্রুপের সমস্ত নির্দেশ ঠিক করেই অনুসরণ করেছিলাম। জানি না এই মেসেজটি কী ভাবে মিস হয়ে গিয়েছে। আমি ক্রিকেট খেলতে চাই, ক্রিকেট আমার জীবন এবং আমি বলে বোঝাতে পারব না, আমার মনে এখন কী চলছে।। ঈশ্বর আমাকে শক্তি দিক, যাতে আমি আবার ফিরে আসতে পারি।’

এরই উত্তরে মহম্মদ আমির পাল্টা টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘জীবনে বড় কিছু পাওয়ার আগে ঈশ্বর আমাদের ছোট ছোট পরীক্ষা নেন। আশা করছি, তুমি একটা সময়ে খুব সাফল্য পাবে। মনকে শক্ত করো।’ নিঃসন্দেহে এই মেসেজটি ১৮ বছরের ক্রিকেটারকে উজ্জীবিত করবে।

আসলে লাহোর এবং করাচি থেকে পিএসএলের জন্য যে সব ক্রিকেটারদের ২৬ মে আবু ধাবি উড়ে যাওয়ার কথা, তাদের প্রত্যেককে বলা হয়েছিল টিম হোটেলে পৌঁছে নেগেটিভ পিসিআর টেস্টের রিপোর্ট জমা দিতে। এই রিপোর্ট কোনও ভাবেই যেন ৪৮ ঘণ্টার বেশি সময় আগের না হয়।

নাসিম টিম হোটেলে পৌঁছে যে রিপোর্ট জমা দিয়েছিলেন, সেটা ছিল গত ১৮ মে'র। তড়িঘড়ি নাসিমকে হোটেলের অন্য ফ্লোরে আইসোলেশনে পাঠায় বোর্ড। পরে মেডিক্যাল টিমের পরামর্শ মতো নাসিমকে টুর্নামেন্ট থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

বন্ধ করুন