বাংলা নিউজ > ময়দান > ক্রিকেট জীবনের প্রথম সঙ্গীর ছবি পোস্ট করলেন মহম্মদ আজহারউদ্দিন
ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (ছবি: গুগল)
ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (ছবি: গুগল)

ক্রিকেট জীবনের প্রথম সঙ্গীর ছবি পোস্ট করলেন মহম্মদ আজহারউদ্দিন

  • বর্তমানে স্মৃতির স্মরণীতে ডুব দিয়েছেন মহম্মদ আজহারউদ্দিন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে নিজের পুরানো ব্যাটের ছবি পোস্ট করেছিলেন এবার নিজের স্কুটারের ছবি পোস্ট করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

বর্তমানে স্মৃতির স্মরণীতে ডুব দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে নিজের পুরানো ব্যাটের ছবি পোস্ট করেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তখন তিনি জানিয়েছেন ‘এই ব্যাট দিয়েই, আমি ৮৪-৮৫ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে টানা ৩টি টেস্টে শতরানের বিশ্ব রেকর্ড গড়েছিলাম। এই ব্যাট দিয়ে একটা মরসুমে আমি ৮০০-র বেশি রান করেছিলাম। আমার দাদুর বেছে দেওয়া সেই ব্যাট।’

এবার আরও একটি ছবি পোস্ট করলেন মহম্মদ আজহারউদ্দিন। সেই ছবিতে একটি স্কুটির ছবি পোস্ট করলেন তিনি। এটিআই ৬৮৩৪, নম্বরের বাজাজ স্কুটারে বসে নিজের ছবিও পোস্ট করলেন তিনি। স্কুটারের বেশ কিছু ছবি তুলে সেগুলিও পোস্ট করলেন। মডেল পুরানো হলেও বেশ যত্ন করে এই স্কুটারটিকে রেখে দিয়েছেন আজহার। কিন্তু কেন!

আসলে এই স্কুটারে চড়েই সাফল্যের শিখরে পৌঁছে ছিলেন আজহার। এই স্কুটারে সঙ্গে তাঁর বহু স্মৃতি জুড়ে রয়েছে। বলা যেতে পারে এটাই হল আজহারের সেই বন্ধু যার পিঠে চড়ে এক ক্রিকেটার ভারতের অধিনায়ক হয়ে উঠেছিলেন। নিজের সেই পরম বন্ধুকে তাই যত্ন করে নিজের বাড়ির গ্যারেজে সাজিয়ে রেখেছেন তিনি। আজও তার হেডলাইটে লেখা রযেছে আজহার। আজও এই স্কুটারে চড়ে ঘুরে বেরান মহম্মদ আহজারউদ্দিন। 

তিনি এই ছবি পোস্ট করে একটি বার্তা লিখলেন, ‘আমার জীবনের প্রথম দিনগুলির স্মৃতি, যখন আমি আমার প্রতিভার স্বীকৃতি হিসাবে এই স্কুটারটি পেয়েছিলাম। তখন হাঁটার তুলনায় বা স্টেডিয়ামে অনুশীলনে পৌঁছানোর জন্য কয়েক ঘন্টা মাইলের পর মাইলের সাইকেল চালানোর সেই ভাগ্যবান দিনের তুলনায় এটি একটি দুর্দান্ত বিলাসিতা ছিল।’

বন্ধ করুন