বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়াকে নিয়ে মহম্মদ হাফিজের কটাক্ষ, ভক্তরা বললেন- বাজে কথা বন্ধ করুন
পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ হাফিজ

টিম ইন্ডিয়াকে নিয়ে মহম্মদ হাফিজের কটাক্ষ, ভক্তরা বললেন- বাজে কথা বন্ধ করুন

  • টিম ইন্ডিয়াকে হাফিজ বলেন, ‘আমি এত কিছু জানি না তবে আমি জানি যে এখানে আমাদের উপার্জনের পাত্রটি সবচেয়ে মিষ্টি।তিনি সবচেয়ে প্রিয়,তার চুম্বন নেওয়া হয়। ভারতএকটি রাজস্ব তৈরির দেশ,এবং সারা বিশ্বে বিলেটার সিরিজও রয়েছে, যেখানে তাদের দল যায়,তারা স্পন্সরশিপ পায়। তার কথাই আলাদা।’

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ হাফিজ প্রথমে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে টার্গেট করেছিলেন এবং এখন ভারতীয় দলকে নিয়ে কটূক্তি করেছেন। একটি শো চলাকালীন মহম্মদ হাফিজ বলেছিলেন যে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) উভয়ই ভারতকে বেশি পছন্দ করে। কারণ তিনি তাদের উপার্জনকারী সন্তান। টিম ইন্ডিয়াকে ICC ও ACC-র‘লাডলা’বললেন মহম্মদ হাফিজ। হাফিজের এই কথা ভারতীয় ক্রিকেট ভক্তরা একেবারেই পছন্দ করেননি।

আরও পড়ুন… ভিডিয়ো:‘বেঁচে গিয়েছি,’ ভারতের বিরুদ্ধে না খেলে ভারতীয় ভক্তকে এটা কী বললেন শাহিন!

টিম ইন্ডিয়ার জন্য আইসিসি এবং এসিসির সফট কর্নারের প্রশ্নে হাফিজ বলেন,‘আমি এত কিছু জানি না তবে আমি জানি যে এখানে আমাদের উপার্জনের পাত্রটি সবচেয়ে মিষ্টি।তিনি সবচেয়ে প্রিয়,তার চুম্বন নেওয়া হয়। ভারতএকটি রাজস্ব তৈরির দেশ,এবং সারা বিশ্বে বিলেটার সিরিজও রয়েছে, যেখানে তাদের দল যায়,তারা স্পন্সরশিপ পায়। তার কথাই আলাদা।’

হাফিজ আরও বলেন,‘তাই এ ধরনের বিষয় অস্বীকার করা খুবই কঠিন।’এর পর পিটিভি স্পোর্টসের সঞ্চালক হাফিজকে প্রশ্ন করেন,‘আর একটা কথা বলি,এই লাডল কি শুধু ভালো ক্রিকেট খেলে নাকি ভালো টাকা রোজগারের কারণে?’হাফিজ সঙ্গে সঙ্গে উত্তর দিয়ে বলেন যে দ্বিতীয় কথাটি এবং তখন সকলেই হাসতে থাকে।

আরও পড়ুন… ভিডিয়ো: অদ্ভুত, অবিশ্বাস্য! CPL 2022-এ আশ্চর্যজনক ক্যাচ ধরলেন কায়রন পোলার্ড

এশিয়া কাপের প্রথম ম্যাচে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়েছে টিম ইন্ডিয়া। হাফিজ এর আগে রোহিতের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাঁকে একজন বিভ্রান্ত এবং দুর্বল অধিনায়ক বলে অভিহিত করেছিলেন এবং আরও বলেছিলেন যে তিনি দীর্ঘ সময়ের জন্য অধিনায়কত্ব করতে পারবেন না। কারণ এটি তাঁর পারফরম্যান্সকে প্রভাবিত করতে শুরু করেছে।

বন্ধ করুন