মহম্মদ শামির মেয়ে আইরাও সামিল সরস্বতী পুজোয়, মেয়ের ছবি পোস্ট করলেন শামি(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মহম্মদ শামির মেয়ে আইরাও সামিল সরস্বতী পুজোয়, মেয়ের ছবি পোস্ট করলেন শামি(সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বাসন্তী শাড়িতে মেয়ের ছবি পোস্ট করলেন মহম্মদ শামি,নেটদুনিয়ায় আশীর্বাদের বন্যা

সরস্বতী পুজোর দিন নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষওভারে দলকে অপ্রত্যাশিত জয় এনে নিয়ে ম্যাচের নায়ক মহম্মদ শামি। আর এইদিনই সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন শামির মেয়ে আইরা।

পত্নী হাসিন জাহানের সঙ্গে ভারতীয় ক্রিকেট তারকা মহম্মদ শামির ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মিডিয়ায় কম কাটা ছেঁড়া হয়নি। স্ত্রীর সঙ্গে সম্পর্ক একদম তলানি ঠেকলেও মেয়ের প্রতি বাবার টান এতটুকুও কম হয়নি। সরস্বতী পুজোর দিন নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষওভারে দলকে অপ্রত্যাশিত জয় এনে নিয়ে ম্যাচের নায়ক মহম্মদ শামি। আর এইদিনই সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন শামির মেয়ে আইরা।


সরস্বতী পুজোয় অনান্য খুদেদের মতো আইরাও সামিল হয়েছিল বাগদেবীর আরাধনায়। লাল পাড় বাসন্তী শাড়িতে সেজেছিল শামির নয়নের মণি। সঙ্গে মাথায় ঝুঁটি, গলায় সাদা পুঁতির মালা, হাতে চুড়ি। মা সরস্বতীর সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছে এই খুদে। মেয়ের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শামি লেখেন, ‘দারুন লাগছে বেটা। তোমাকে অনেক ভালোবাসি, ভগবান তোমার মঙ্গল করুন। খুব শীঘ্রই দেখা হবে।’

শামির এই ইন্সটাগ্রাম পোস্ট নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও ভূয়সী প্রশংসা করেন শামির। কেউ লেখেন, ‘সত্যি দুর্দান্ত। শামি আপনি এবং আপনার মেয়ে প্রমাণ করে দিয়েছেন আপনারা হিন্দু-মুসলীমের উর্দ্ধে ওঠে ভারতীয়’। কেউ আবার লিখেছে, ‘খুব মিষ্টি লাগছে আইরাকে’। এদিন শামি কন্যাকে প্রাণভরে আর্শীবাদ করল ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। ফুটফুটে আইরা নজড় কাড়ল গোটা দেশের।

হামেশাই সোশ্যাল মিডিয়ায় মেয়ের মিষ্টি ভিডিও শেয়ার করে থাকেন শামি।




নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে চার ওভারে মাত্র ৩২ রান দিয়ে দুটো গুরুত্বপূর্ন উইকেট তুলে নেন শামি। শেষ ওভারে শামির ম্যাজিকের জেরেই সুপার ওভার পর্যন্ত ম্যাচ গড়ায়।

বন্ধ করুন