বাংলা নিউজ > ময়দান > শামিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই বিপাকে পন্ত, ‘মোটা’ হওয়ায় জুটল কটাক্ষ
ঋষভ পন্ত ও মহম্মদ শামি। ছবি- গেটি ইমেজেস।
ঋষভ পন্ত ও মহম্মদ শামি। ছবি- গেটি ইমেজেস।

শামিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই বিপাকে পন্ত, ‘মোটা’ হওয়ায় জুটল কটাক্ষ

  • ৩ সেপ্টেম্বর শামির ৩১তম জন্মদিন ছিল।

গত ৩ সেপ্টেম্বর ছিল মহম্মদ শামির ৩১তম জন্মদিন। ভারতীয় ফাস্ট বোলার ওভাল টেস্টে না খেলায় জন্মদিনে বেশ খোশমেজাজেই মাঠে বাউন্ডারিতে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। এমনকী সমর্থকদের আনা কেকও কাটেন শামি। তবে শামির জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই বিপাকে পরলেন ঋষভ পন্ত। 

পন্ত ও শামি, দুইজনেই হাসিঠাট্টা করতে ভালবাসেন বলে ভারতীয় ক্রিকেট মহলে সকলেই জানেন। তবে দলের মধ্যেই বেশিরভাগ সময় তা সীমাবদ্ধ থাকলেও, এবার প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় তা ধরা দিল। পন্তের থেকে শামির বয়স বেশ খানিকটা বেশি, সেই কথা মনে করিয়ে দিয়েই শামিকে কটাক্ষ করে বুড়ো বলার চেষ্টা করেন ভারতীয় উইকেটরক্ষক। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘শামি ভাই, বল আর বয়স, দুইই প্রবল গতিবেগে এগিয়ে চলেছে।’

তবে শামিও কিন্তু জবাবে একেবারই পিছপা হননি। দলের অন্দরে মজা করার জন্য সুখ্যাত বাংলার ফাস্ট বোলার জবাবে পন্তকে মোটা বলে খোঁচা দেন। তিনি লেখেন, ‘আমরাও সময় আসবে। বল আর বয়সকে তো আজ অবধি কেউ আটকাতে পারেনি, তবে মোটা হওয়ার থেকে মুক্তি পাওয়ার চিকিৎসা কিন্তু এখনও হয়।’ শামির এই জবাব ঘিরে রীতিমতো হইচই পড়ে যায় নেটপাড়ায়। পন্তকে নিয়ে মিমেরও অন্ত নেই। পন্ত এর জবাবে কিছু বলেন কি না, এখন সেটাই দেখার।

বন্ধ করুন