বাংলা নিউজ > ময়দান > অভূতপূর্ব সৌজন্য, ISL-এর জন্য মোহনবাগান-ইস্টবেঙ্গলকে শুভকামনা জানাল মহামেডান
এটিকে-মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলের লোগো।
এটিকে-মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলের লোগো।

অভূতপূর্ব সৌজন্য, ISL-এর জন্য মোহনবাগান-ইস্টবেঙ্গলকে শুভকামনা জানাল মহামেডান

  • কলকাতার দুই প্রধান এবারই প্রথম ইন্ডিয়ান সুপার লিগে অংশ নিয়েছে।

অভূতপূর্ব সৌজন্য মহামেডান স্পোর্টিংয়ের। কলকাতা ফুটবলে তিন প্রধানের পারস্পরিক প্রতিদ্বন্দ্বিতার কথা ভারতীয় ফুটবলের লোকগাথায় চিরকালীন জায়গা করে নিয়েছে। মাঠের লড়াইয়ে এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নয় কেউ কাউকে। তবে মাঠের বাইরে বন্ধুত্বপূর্ণ মনোভাব দেখাল সাদা-কালো ব্রিগেড।

স্পোর্টিং মনোভাব নিয়ে আইএসএল শুরুর আগে টুর্নামেন্টে প্রথমবার অংশ নেওয়া কলকাতার দুই প্রধানকে শুভকামনা জানাল ব্ল্যাক প্যান্থাররা।

এটিকের সঙ্গে জোট বেঁধে মোহনবাগান এবছরই প্রথমবার ইন্ডিয়ান সুপার লিগের আঙিনায় পা রেখেছে। নতুন স্পনসর জোগাড় করে ইস্টবেঙ্গলও স্বতন্ত্রভাবে এবারই প্রথম আইএসএলের বৃত্তে মাথা গলিয়েছে। টুর্নামেন্টের প্রথম দিনে মহামেডান সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানায় এটিকে-মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলকে।

টুইটারে মহামেডান স্পোর্টিং লেখে, ‘রংয়ের নিরিখে পৃথক, বাংলার ফুটবলের দ্বারা ঐক্যবদ্ধ। আমরা আমাদের প্রতিবেশী এটিকে-মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গলকে আইএসএল ২০২০-২১ মরশুমের জন্য শুভকামনা জানাই।’

মহামেডান স্পোর্টিংয়েরও লক্ষ্য যে আইএসএল খেলা, সেটা তারা মরশুম শুরুর আগেই জানিয়ে দিয়েছে। আপাতত কোয়ালিফায়ারে চ্যাম্পিয়ন হয়ে আই লিগ খেলার ছাড়পত্র পেয়েছে সাদা-কালো ব্রিডেগ। মোহনবাগান ও ইস্টবেঙ্গলের অনুপস্থিতিতে আই লিগ জেতার লক্ষ্যে তারা শক্তিশালী দল গড়েছে।

বন্ধ করুন