বাংলা নিউজ > ময়দান > ১৮ অক্টোবর আই লিগ ট্রফি নিয়ে সেলিব্রেশনের রূপরেখা জানাল মোহনবাগান
মোহনবাগান টেন্ট। ছবি- ফেসবুক।
মোহনবাগান টেন্ট। ছবি- ফেসবুক।

১৮ অক্টোবর আই লিগ ট্রফি নিয়ে সেলিব্রেশনের রূপরেখা জানাল মোহনবাগান

  • ২-৫ নভেম্বর পর্যন্ত সমর্থকদের জন্য মোহনবাগান তাঁবুতে রাখা থাকবে আই লিগ ট্রফি।

শুভব্রত মুখার্জি

করোনা বাধ না সাধলে আই লিগ জয়ের উৎসবে ভাসত আপামর মোহনবাগান সমর্থক। সবুজ-মেরুন রঙে রেঙে উঠত গোটা কলকাতা শহর। তবে করোনার প্রকোপে তা আর সম্ভব হয়ে ওঠেনি। ইতিমধ্যেই আই লিগকে বিদায় জানিয়ে এবার আইএসএলে খেলতে নামছে এটিকে-মোহনবাগান। গোয়ার বুকে অনুশীলনও শুরু করেছে তারা।

আর এর মাঝেই কথামতো ক্লাবে আসছে সেই কাঙ্খিত আই লিগ ট্রফিটি।‌ এআইএফএফ-এর পূর্ব ঘোষণা মতো ১৮ই অক্টোবর শহরের একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠানের পর রোড শো করে ক্লাবে নিয়ে আসা হবে ট্রফিটি। সেই অনুষ্ঠানের সূচি এবং রোড শো'এর বিস্তারিত তথ্য জানানো হল ক্লাবের তরফে।

ক্লাবের তরফে জানানো হয়েছে ১৮ অক্টোবর সকাল ১১টায় হায়াত রিজেন্সিতে আই লিগ ট্রফিটির আনুষ্ঠানিক উন্মোচন অনুষ্ঠান। উপস্থিত থাকবেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাস। এআইএফএফের তরফে থাকবেন আই লিগ সিইও সুনন্দ ধর। মোহনবাগান ক্লাবের তরফ থাকবেন সভাপতি টুটু বসু-সহ অন্যান্য কর্তারা।

আই লিগ জয়ী দলের সদস্যদের মধ্যে যাঁরা কলকাতায় রয়েছেন, তাঁদেরও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। বিদেশি ফুটবলার, কোচ কিভু ভিকুনাদের অনুষ্ঠানের মাঝে জুম কলের মাধ্যমে যুক্ত করা হবে। তাঁরাও অভিজ্ঞতার কথা জানাবেন। সবুজ মেরুনের আই লিগ ম্যাচগুলো নিয়ে তৈরি একটি ভিডিও দেখানো হবে হায়াতে।

অনুষ্ঠানের পর হোটেল থেকে ট্রফিটি উল্টোডাঙা, শ্যামবাজার, মোহনবাগান লেন হয়ে শোভাযাত্রার মধ্যে দিয়ে ক্লাবে পৌঁছবে। মাঝে বেশ কয়েকটি জায়গাতে দাড়াবে ট্রফি। একটি খোলা জিপে কাঁচের বাক্সে রাখা থাকবে ট্রফিটি।

আগামী ২-৫ নভেম্বর পর্যন্ত সমর্থকদের জন্য ক্লাব তাঁবুতেই কাচের বাক্সে রাখা থাকবে আই লিগ ট্রফি যার সাথে প্রতিদিন ১২টা থেকে বিকেল ৫ পর্যন্ত ছবি তুলতে পারবেন তাঁরা।

বন্ধ করুন