বাড়ি > ময়দান > কথা রাখল মোহনবাগান, ফুটবলারদের আই লিগ জয়ের বোনাস মিটিয়ে দিল সবুজ-মেরুন শিবির
কথা রাখল মোহনবাগান ক্লাব। ছবি- পিটিআই।
কথা রাখল মোহনবাগান ক্লাব। ছবি- পিটিআই।

কথা রাখল মোহনবাগান, ফুটবলারদের আই লিগ জয়ের বোনাস মিটিয়ে দিল সবুজ-মেরুন শিবির

  • ATK-র সঙ্গে গাঁটছড়া বেঁধে ISL-এর বৃত্তে ঢুকে পড়ার আগেই ফুটবলারদের বকেয়া বেতনও মিটিয়ে দিয়েছে I League চ্যাম্পিয়নরা।

আই লিগ জয়ের পরেই কোচ, ফুটবলার ও সাপোর্ট স্টাফদের বোনাস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল মোহনবাগান ক্লাব। কথা রাখল আই লিগ চ্যাম্পিয়নরা।

বুধবারই মোহনবাগান ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হয় যে, প্রতিশ্রুতি মতোই ফুটবলার ও কোচিং স্টাফ-সহ সকলকে বোনাসের টাকা মিটিয়ে দেওয়া হয়েছে। ক'দিন আগেই ফুটবলার ও কোচিং স্টাফদের বকেয়া বেতনও মিটিয়ে দিয়েছে সবুজ-মেরুন শিবির।

বুধবার ক্লাবের তরফে এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয় যে, 'অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, প্রতিশ্রুতি মতো আজ আমরা সমস্ত কোচ, ফুটবলার, সাপোর্ট স্টাফ এবং মাঠ কর্মী-সহ অফিস স্টাফদের ২০১৯-২০ মরশুমের আই লিগ জয়ের বোনাস মিটিয়ে দিয়েছি।'

গত মে মাসে মোহনবাগানের ফুটবলাররা বকেয়া বেতন নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। ক্লাবের তরফে তখনই জানানো হয়, দু'টি কিস্তিতে ফুটবলারদের পাওনা অর্থ মিটিয়ে দেওয়া হবে। গত ১৬ জুন প্রথম কিস্তির ৫০ শতাংশ অর্থ ফুটবলারদের অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হয়। পরে ৭ জুলাই দ্বিতীয় কিস্তিতে মিটিয়ে দেওয়া হয় বাকি টাকা। যদিও ক্লাব এক্ষেত্র ২০ জুলাই পর্যন্ত সময় চেয়ে নিয়েছিল ফুটবলারদের কাছ থেকে। সুতরাং নির্ধারিত সময়ের আগেই বেতন সমস্যা মিটিয়ে ফেলে সবুজ-মেরুন শিবির।

বোনাস নিয়ে মোহনবাগানের তরফে শুরু থেকেই জানানো হয়েছিল যে, ফেডারেশনের কাছ থেকে আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার পুরস্কার মূল্য হাতে পেলে খেলোয়াড়দের বোনাসের প্রতিশ্রুতি পূরণ করা হবে। অবশেষে সেই কথাই রাখল তারা।

বন্ধ করুন