বাড়ি > ময়দান > এখনই খুলছে না মোহনবাগান টেন্ট, সিদ্ধান্ত বদল সবুজ-মেরুনের

করোনা পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে উপলব্ধি করেই নিজেদের সিদ্ধান্ত প্রত্যাহার করে নিল মোহনবাগান। ক'দিন আগেই মেরিনার্সদের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল, ১৫ জুন থেকে সদস্য ও সমর্থকদের জন্য খুলে দেওয়া হবে ময়দানের ক্লাব তাঁবু। তবে পরিবর্তিত পরিস্থিতিতে অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হল ক্লাব টেন্ট খুলে দেওয়ার সিদ্ধান্ত।

শনিবার মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে সিদ্ধান্ত বদলের কথা জানিয়ে দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, সোমবার থেকে ক্লাব তাঁবু খুলতে চাইলেও করোনা ভাইরাস নিয়ে পরস্থিতি অত্যন্ত সংকটজনক হয়ে দাঁড়াচ্ছে। আক্রান্তের হার দিন দিন বেড়েই চলেছে। মুখ্যমন্ত্রীও নাগরিকদের অনুরোধ জানিয়েছেন একান্ত প্রয়োজনীয় কাজ না থাকলে বাইরে না বেরোতে। এমন আশঙ্কাজনক পরিস্থিতিতে আমাদের সদস্য ও সমর্থকদের নিরাপত্তার কথা ভেবেই ক্লাব ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে ১৫ জুন ক্লাব তাঁবু না খোলার। আমরা পরিস্থিতির উপর নজর রাখছি এবং সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়া হবে।’

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যে, ক্লাব খোলার পরের দিন থেকেই চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইজ বিক্রির যে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, তা চলতি মাসেই অন-লাইনে শুরু করা হবে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য পরে জানিয়ে দেওয়া হবে বলেও উল্লেখ করা হয়।

ইস্টবেঙ্গল অবশ্য আগেই জানিয়েছে যে, তারা এখনই সদস্য ও সমর্থকদের জন্য ক্লাব তাঁবু খুলে দিতে রাজি নয়। আপাতত অফিসিয়াল কাজকর্ম শুরু করা হবে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে। পরবর্তী সময়ে ক্লাব তাঁবু খুলে দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে লাল-হলুদ কর্তৃপক্ষ।

বন্ধ করুন