বাড়ি > ময়দান > অবশেষে সেনেগালের উদ্দেশ্যে রওনা দিলেন মোহনবাগানের তারকা স্ট্রাইকার বাবা দিওয়ারা
বাবা দিওয়ারা। ছবি- আই লিগ/ফেসবুক।
বাবা দিওয়ারা। ছবি- আই লিগ/ফেসবুক।

অবশেষে সেনেগালের উদ্দেশ্যে রওনা দিলেন মোহনবাগানের তারকা স্ট্রাইকার বাবা দিওয়ারা

  • লকডাউনের জন্য দীর্ঘদিন কলকাতায় আটকে ছিলেন তারকা ফুটবলার।

দীর্ঘ চার মাস কলকাতায় আটকে থাকার পর শেষমেশ দেশের উদ্দেশ্যে রওনা দিলেন মোহনবাগানের বিদেশি তারকা বাবা দিওয়ারা। মোহনবাগানকে এবার আই লিগ চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন সেনেগালের স্ট্রাইকার।

সেভিয়া, গেটাফে, লেভান্তের মতো দলে খেলে আসা বাবা দিওয়ারা আই লিগে ১০টি গোল করেন। গত ১০ মার্চ আইজল এফসির বিরুদ্ধে তাঁর গোলেই আই লিগ চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত করে মোহনবাগান। 

করোনা মহামারির জেরে আই লিগ মরশুম মাঝপথে বাতিল হলেও লকডাউনের জন্য দেশে ফিরতে পারেননি দিওয়ারা। সেই থেকে সপরিবারে শহরেই আটকে ছিলেন তিনি। অবশেষে বাগান কর্তারা তারকা ফুটবলারের দেশে ফেরার ব্যবস্থা করেন।

সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে মোহনবাগান ক্লাব দিওয়ারার শহর ছাড়ার কথা জানায় সমর্থকদের। দুবাই হয়ে সেনেগালে পৌঁছবেন তিনি। কলকাতায় দিওয়ারা ও তাঁর পরিবারের করোনা টেস্টেরও ব্যবস্থা করে ক্লাব।

দিওয়ারা লকডাউনের সময় তাঁর ও তাঁর পরিবারের খেয়াল রাখার জন্য মোহনবাগান কর্তাদের ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তিতে সেনেগালিজ তারকা বলেন, 'কঠিন সময়ে আমার ও আমার পরিবারের খেয়াল রাখার জন্য আমি ক্লাবের প্রতি কৃতজ্ঞ। আমি ম্যানেজমেন্টকে, বিশেষ করে ক্লাব কর্তাদের ধন্যবাদ জানাই আমার এখানে থাকার এবং দেশে ফেরার ব্যবস্থা করার জন্য।'

গত সপ্তাহে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাসেরও দেশে ফেরার ব্যবস্থা করে মোহনবাগান। তিনিও মার্চ থেকে ভারতে আটকে ছিলেন।

বন্ধ করুন