বাংলা নিউজ > ময়দান > বাগান ঝড়ে বিধ্বস্ত নেরোকা,ভারতীয় সেনাকে ম্যাচ সেরার পুরস্কার উৎসর্গ গঞ্জালেজের

বাগান ঝড়ে বিধ্বস্ত নেরোকা,ভারতীয় সেনাকে ম্যাচ সেরার পুরস্কার উৎসর্গ গঞ্জালেজের

উচ্ছ্বাস বাগানের (ছবি সৌজন্য টুইটার @ILeagueOfficial)

এখন তো সবুজ-মেরুনের প্রতি ম্যাচে কার্যত একটি বিষয় এক থাকছে। তা হল - ডেডবল সিচুয়েশন থেকে বল ভাসাবেন বেইতিয়া। আর সেখান থেকে কোনওদিন গোল করে যাবেন গঞ্জালেজ, কোনওদিন আবার গোল করবেন বাবা দিয়াওয়ারা।

কয়েকদিন আগে মোহনবাগানের এক প্রাক্তন কোচ একটা কথা বলেছিলেন, এখনও লিগের অনেক বাকি। তাঁর দলও এক প্রথম পর্বে অনেক পয়েন্টে এগিয়ে থেকেও শেষপর্যন্ত আই লিগ জিততে পারেনি। ইঙ্গিতটা স্পষ্ট ছিল, দিল্লি এখনও অনেকটা দূর। আত্মতুষ্টি ধারেকাছেও ঘেঁষতে দেওয়া যাবে না।

সেই প্রাক্তন কোচের কথা বর্তমান কিবু ভিকুনার কানে পৌঁছেছে কিনা জানা নেই, তবে তাঁর ছেলেদের দেখেই মনে হচ্ছে, দলটা মানসিকভাবে প্রতিদিন আরও দৃঢ় হচ্ছে। আর আত্মতুষ্টি শব্দটা মাঠের বাইরে রেখে খেলতে নামছেন জোসেবা বেইতিয়ারা।

প্রতিটি ম্যাচেই প্রথম থেকে বলের দখলে নিয়ে খেলা নিয়ন্ত্রণ করছে বাগান। এদিন কল্যাণীতে নেরোকার বিরুদ্ধেও সেই ধারায় ব্যতিক্রম হয়নি। ১০ মিনিটেই বাগানকে এগিয়ে দেন ফ্রান গঞ্জালেজ। বল যথারীতি এসেছে বেইতিয়ার মাপা কর্নার থেকে। এখন তো সবুজ-মেরুনের প্রতি ম্যাচে কার্যত একটি বিষয় এক থাকছে। তা হল - ডেডবল সিচুয়েশন থেকে বল ভাসাবেন বেইতিয়া। আর সেখান থেকে কোনওদিন গোল করে যাবেন গঞ্জালেজ, কোনওদিন আবার গোল করবেন বাবা দিয়াওয়ারা।

প্রথম গোলের ধাক্কা সামলে উঠতে না উঠতেই তিন মিনিট পর আবারও নেরোকার জালে বল ঢোকান অপর ফ্রান। যাঁর পদবি মোরান্তে। এবারও গোলের সুযোগ তৈরি হয় বেইতিয়ার কর্নার থেকে। সেই সময় রীতিমতো নেরোকাকে শাসন করছিল বাগান। ২৪ মিনিটে আবারও বেইতিয়ার ক্রস থেকে গোল করেন গঞ্জালেজ। ৩৭ মিনিটের নেরোকার জালে চতুর্থবার বল ঢোকায় গঙ্গাপারের ক্লাব। এবার গোল করেন বাবা।

চার মিনিট পর এক গোলের ব্যবধান কমায় নেরোকা। গোল করেন ফিলিপ। তাতে অবশ্য কোনও লাভ হয়নি। কারণ প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ লগ্নে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন গঞ্জালেজ। তার আগে অবশ্যই হ্যাটট্রিক করতে পারতেন যদি না পেনাল্টি ফসকাতেন। অতিরিক্ত সময়ে দু'মিনিটে আরও একটি গোল করে নেরোকা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই তৃতীয় গোলের জন্য মরিয়া হয়ে ওঠে নেরোকা। ৬০ মিনিটে ফিলিপের শট বাগান ক্রসবারে লাগে। ফিরতি বলে রোনাল্ড সিং ভলি মারেন। সেই বল গোলে ঢোকার মুখে হাত দিয়ে আটকান ধনচন্দ্র সিং। তাঁকে লালকার্ড দেখান রেফারি। তবে সেই সুযোগ নিতে পারেননি ফিলিপ। এরপর ৬৯ মিনিটে আলেকজান্ডার রোমারিওকে নামান ভিকুনা। নামার কয়েক সেকেন্ডের মধ্যেই দুরন্ত শটে গোলে করেন চেন্নাই সিটির প্রাক্তন খেলোয়াড়। শেষপর্যন্ত ৬-২ স্কোরলাইনই থাকে।

যথারীতি ম্যাচের সেরা হন গঞ্জালেজ। পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, 'আমরা তিন পয়েন্ট পেয়ে খুব খুশি। এই পুরস্কার ভারতীয় সেনাকে উৎসর্গ করতে চাই।'

ই।'

এদিনের ম্যাচ জয়ের পর ১২ ম্যাচে ২৯ পয়েন্ট লিগ শীর্ষে থাকল বাগান। ১১ পয়েন্ট পিছনে দ্বিতীয় স্থানে রয়েছে মিনার্ভা।










রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.