বাংলা নিউজ > ময়দান > প্রকাশ্যে এল পাক-আফগান মারামারির আরও ভিডিয়ো, ICC-র কাছে নালিশ করবেন PCB প্রধান রমিজ রাজা
প্রকাশ্যে এল মারামারির আরও ভিডিয়ো

প্রকাশ্যে এল পাক-আফগান মারামারির আরও ভিডিয়ো, ICC-র কাছে নালিশ করবেন PCB প্রধান রমিজ রাজা

  • এর মাঝেই আরও একটি ভিডিয়ো সামনে এসেছে। যেখানে আফগান সমর্থকদের লড়াই করতে দেখা গিয়েছে। এই ছবি সম্ভবত স্টেডিয়ামের বাইরের। যেখানে প্রচুর আফগান সমর্থকদের দেখা যাচ্ছে। এই ভিডিয়ো শেয়ার করে এক ভক্ত আফগান সমর্থকদের শাস্তি চেয়েছেন।

পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যে ২০২২ এশিয়া কাপ-এর চতুর্থ সুপার ফোর ম্যাচটি শারজাহতে খেলা হয়েছিল। এই ম্যাচে পাকিস্তান রোমাঞ্চকর কায়দায় জিতেছে। ম্যাচের ১৯তম ওভারে পাকিস্তানি ব্যাটসম্যান এবং আফগান বোলারের মধ্যে সংঘর্ষ হয়, যখন ম্যাচের শেষে পাকিস্তান ও আফগানিস্তানের ক্রিকেট ভক্তরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। আফগানিস্তান দলের সমর্থকরা মারমারি শুরু করেন এবং স্টেডিয়ামের চেয়ার খুলে পাকিস্তানি সমর্থকদের মারধর শুরু করেন। এ বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবি-র প্রধান রমিজ রাজা বলেছেন, আমরা এ বিষয়ে আইসিসি-র কাছে অভিযোগ করব।

আরও পড়ুন… UEFA Champions League: ইতিহাস গড়লেন লেওয়ানডস্কি! জিতল বার্সা, ৪-১ হারল লিভারপুল

পিসিবি প্রধান রমিজ রাজা বলেছেন, ‘দেখুন,ক্রিকেটে এই রকমটা হওয়া উচিত নয় এবং এটি পরিবেশকে নষ্ট করে। আমরা এর বিরুদ্ধে আইসিসিকে চিঠি লিখব এবং আমাদের আওয়াজ তুলব। আমাদের আয়ত্তে যা আছে তাই করব,কারণ ভিজ্যুয়াল রয়েছে। এটা খুব খারাপ ছিল এবং এটি প্রথমবার নয়। মাঠে জয় হয় আবার পরাজয়ও হয়। এটা খুব ভালো লড়াই হয়ে ছিল। আফগান সমর্থকদের নিজেদের আবেগেটাকে কিছুটা নিয়ন্ত্রণ করা উচিত ছিল।’

রমিজ রাজা আরও বলেন, ‘পরিবেশ যদি আপনার না হয়,তাহলে আপনি ক্রিকেট খেলার দেশ হিসেবে বড় হতে পারবেন না। অবশ্যই একটি চিঠি লিখব এবং উদ্বেগ কথা প্রকাশ করব। ভক্তরা আমাদের অংশ। দলও আমাদের বিপদে পড়তে পারে। আমরা প্রোটোকল অনুযায়ী অভিযোগ করব।’

আরও পড়ুন… শুধু ঝগড়া আর মারামারি নয়, পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচে দেখা গেল বন্ধুত্বের খণ্ডচিত্র

এর মাঝেই আরও একটি ভিডিয়ো সামনে এসেছে। যেখানে আফগান সমর্থকদের লড়াই করতে দেখা গিয়েছে। এই ছবি সম্ভবত স্টেডিয়ামের বাইরের। যেখানে প্রচুর আফগান সমর্থকদের দেখা যাচ্ছে। এই ভিডিয়ো শেয়ার করে এক ভক্ত আফগান সমর্থকদের শাস্তি চেয়েছেন। তারা আইসিসি এবং এসিবি-র কাছে আফগানিস্তানকে ব্যান করার কথা বলেছে। আসলে পাকিস্তান সমর্থকরা এভাবেই আফগান সমর্থকদের শিক্ষা দিতে চান। এর মাঝেই পাকিস্তানের নেটিজেনরা আফগান সমর্থকদের উপর সোশ্যাল মিডিয়াতে কটূ কথা বলতে শুরু করেছেন।

বন্ধ করুন