বাংলা নিউজ > ময়দান > জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ টি ২০-তে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন
বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন। ছবি: বিসিবি

জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ টি ২০-তে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন

  • সোমবার বিকেলে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফে। সোহানের চোটের কারণে নেতৃত্বের দৌঁড়ে ছিলেন মোসাদ্দেক এবং লিটন কুমার দাস। তবে লিটন নাকি নিজে থেকেই নেতৃত্বভার নিতে চাননি।

শুভব্রত মুখার্জি: জিম্বাবোয়ের বিপক্ষে তাদের দেশেই টি-২০ সিরিজের লড়াইতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ দল। সেখানেই সিরিজের শেষ টি-২০ ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন সৈকত। উল্লেখ্য সিরিজে ইতিমধ্যেই দুটি ম্যাচ হয়ে গিয়েছে। আপাতত সিরিজের ফলাফল ১-১। মোসাদ্দেক গতকাল অর্থাৎ রবিবার দ্বিতীয় ম্যাচে ৫ উইকেট নিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এবার তৃতীয় ম্যাচেই দলের নেতৃত্বের দায়িত্ব পেলেন তিনি।

আরও পড়ুন: করোনামুক্ত হয়ে বার্মিংহামে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন পূজা বস্ট্রকার

প্রসঙ্গত এই সিরিজে দলের অধিনায়কত্বের দায়িত্ব প্রথমবারের মতন তুলে দেওয়া হয়েছিল নুরুল হাসান সোহানের হাতে। দ্বিতীয় ম্যাচে চোট পেয়ে ছিটকে গিয়েছেন অধিনায়ক নুরুল হাসান সোহান। সোমবার বিকেলে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফে। সোহানের চোটের কারণে নেতৃত্বের দৌঁড়ে ছিলেন মোসাদ্দেক এবং লিটন কুমার দাস। তবে লিটন নাকি নিজে থেকেই নেতৃত্বভার নিতে চাননি।

উল্লেখ্য গতকাল দ্বিতীয় ম্যাচে ২০ রান দিয়ে ৫ উইকেট নিয়ে কেরিয়ারসেরা বোলিং করেছিলেন মোসাদ্দেক। জিম্বাবোয়ের ব্যাটিং অর্ডারের মেরদণ্ড কার্যত তিনি ভেঙে দিয়েছিলেন। হয়েছিলেন ম্যাচের সেরাও। অন্যদিকে রান তাড়া করার সময় ৩৩ বলে ৫৬ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন লিটন।

বন্ধ করুন