বাংলা নিউজ > ময়দান > ফুলের সঙ্গে কাঁটাও পেল ভারত, পাক বোলারকে লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিলেন হার্ষাল

ফুলের সঙ্গে কাঁটাও পেল ভারত, পাক বোলারকে লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিলেন হার্ষাল

হতাশাজনক নজির হার্ষাল প্যাটেলের। ছবি- এএনআই (ANI)

T20 World Cup-এর স্কোয়াডে থাকা বোলারের এমন হতাশাজনক নজির দুশ্চিন্তায় রাখবে ভারতীয় সমর্থকদের।

এক ক্যালেন্ডার বর্ষে সব থেকে বেশি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ জয়ের নিরিখে পাকিস্তানের বিশ্বরেকর্ড ছিনিয়ে নিয়েছে টিম ইন্ডিয়া। গতবছর পাকিস্তান যে রেকর্ড নিজেদের নামে করে, এবছর ভারত তার দখল নেয়। তবে শুধু ফুল নয়, এক্ষেত্রে একটি কাঁটার আঘাতও হজম করতে হয় ভারতকে।

গতবছর এক পাক বোলার অন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে অত্যন্ত লজ্জাজনক এক রেকর্ড গড়েছিলেন। এবছর পাক তারকাকে সেই লজ্জার নজির থেকে মুক্তি দেন এক ভারতীয় ক্রিকেটার, যিনি আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াডে জায়গা পেয়েছেন।

গতবছর আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে বিশ্বের সব বোলারদের মধ্যে সব থেকে বেশি রান খরচ করেছিলেন পাকিস্তানের হ্যারিস রউফ। তিনি সাকুল্যে ৬৩৭ রান উপহার দিয়েছিলেন প্রতিপক্ষ ব্যাটসম্যানদের। ইন্দোরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচে খরুচে বোলিং করে হ্যারিস রউফের সেই হতাশাজনক রেকর্ড ভেঙে দেন ভারতের হার্ষাল প্যাটেল।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনাল ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

ইন্দোরে হার্ষাল ৪ ওভারে ৪৯ রান খরচ করেন। ফলে ২০২২ সালে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে তিনি খরচ করেন সাকুল্যে ৬৫০ রান। আপাতত এক বছরে সব থেকে বেশি আন্তর্জাতিক টি-২০ রান খরচ করা ক্রিকেটারদের তালিকায় এক নম্বরে পৌঁছে গেলেন হার্ষাল। দ্বিতীয় স্থানে পিছলে গিয়ে হাঁফ ছেড়ে বাঁচেন রউফ।

আরও পড়ুন:- ICC POTM: প্লেয়ার অফ দ্য মনথ পুরস্কারেও ভারত-পাক লড়াই, রিজওয়ানকে টক্কর দেবেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার

তালিকার তৃতীয় স্থানে রয়েছেন পাকিস্তানের শাহিন আফ্রিদি। তিনি গতবছর আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সাকুল্যে ৫৯৯ রান খরচ করেন। ২০১৮ সালে অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাই ৫৮৭ রান খরচ করেন। তিনি চলে গেলেন তালিকার চার নম্বরে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

KKR-এর IPL 2024 জয়ে ব্যাট হাতে প্রধান ভূমিকা নিয়েছেন কোন ৫ জন? দেখে নিন তালিকা ভারতীয় নম্বর দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলা আন্তর্জাতিক কল ব্লক হবে!উদ্যোগে কেন্দ্র রফির গান গেয়ে টাইম মেশিন খেতাব জয় শুভর, বাংলার ছেলেকে টেক্কা দিতে পারলেন বিনীত ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.