বাংলা নিউজ > ময়দান > অর্থনৈতিক-রাজনৈতিক সঙ্কট লঙ্কায়, Asia Cup 2022 সরতে পারে আমিরশাহী বা বাংলাদেশে, সিদ্ধান্ত IPL final-এর পর

অর্থনৈতিক-রাজনৈতিক সঙ্কট লঙ্কায়, Asia Cup 2022 সরতে পারে আমিরশাহী বা বাংলাদেশে, সিদ্ধান্ত IPL final-এর পর

এশিয়া কাপ সরে যেতে পারে সংযুক্ত আরব আমিরশাহী এবং বাংলাদেশে। 

জয় শাহ এর আগে বলেছিলেন, তিনি শ্রীলঙ্কা ক্রিকেট কর্তাদের সঙ্গে যোগাযোগ করেছেন। তবে বিসিসিআই সচিব বর্তমানে আইপিএল ফাইনালের আয়োজন নিয়ে ব্যস্ত থাকায় আগামী কয়েক দিনের মধ্যে এই বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। তবে বর্তমানে শ্রীলঙ্কায় যা পরিস্থিতি, তাতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা কম।

শ্রীলঙ্কা এই মুহূর্তে অর্থনৈতিক ও রাজনৈতিক সঙ্কটের মধ্যে ভুগছে। দেশটির ক্রিকেট বোর্ড সম্ভবত এশিয়া কাপ শ্রীলঙ্কা থেকে সরিয়ে নেওয়ার প্রস্তাব এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে (এসিসি) দেবে বলে আশা করা হচ্ছে। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) আইপিএল ফাইনালের ফাঁকে তাদের বৈঠকের সময় এসিসি সভাপতি জয় শাহকে এই অনুরোধ জানাবে বলে খবর।

এসএলসি-র সভাপতি শাম্মি সিলভা সহ কয়েকজন সদস্য, রবিবার (২৯ মে) বড় ম্যাচের জন্য ইতিমধ্যেই আমেদাবাদে হাজির হয়ে গিয়েছেন। প্রসঙ্গত ২৭ অগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত এশিয়া কাপ অনুষ্ঠিত হবে।

ক্রিকবাজের খবর, এশিয়ান ক্রিকেট কাউন্সিলের একাধিক সদস্য বলেছেন, শ্রীলঙ্কা থেকে এখনও এশিয়া কাপ সরানোর সিদ্ধান্ত হয়নি। তবে সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এক সদস্য ক্রিকবাজকে বলেছেন, ‘আমাকে যাচাই করে দেখতে হবে, চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি।’

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ জিতে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের রেকর্ড ছুঁল শ্রীলঙ্কা

আরও পড়ুন: ইতিহাসে সবচেয়ে কম গড়ের নজির দুই বাংলাদেশির, SL-এর বিরুদ্ধে টেস্টেও হল না উন্নতি

জয় শাহ এর আগে বলেছিলেন, তিনি শ্রীলঙ্কা ক্রিকেট কর্তাদের সঙ্গে যোগাযোগ করেছেন। তবে বিসিসিআই সচিব বর্তমানে আইপিএল ফাইনালের আয়োজন নিয়ে ব্যস্ত থাকায় আগামী কয়েক দিনের মধ্যে এই বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। তবে বর্তমানে শ্রীলঙ্কায় যা পরিস্থিতি, তাতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে পারে না।

যা খবর তাতে, সংযুক্ত আরব আমিশাহী এবং বাংলাদেশকে সম্ভাব্য বিকল্প হিসেবে ভাবা হয়েছে। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান ও সংযুক্ত আরব আমিরশাহী এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

শ্রীলঙ্কা অবশ্য অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ বাতিল করছে না। অস্ট্রেলিয়া টিম কয়েক দিনের মধ্যেই শ্রীলঙ্কায় পৌঁছে যাবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পুরস্কার মূল্যে IPL-এর ধারে-কাছেও নেই T20 বিশ্বকাপ! কত টাকা পায় বিশ্বজয়ীরা? ‘‌শওকত মোল্লাকে আমি প্রাণের চেয়ে বেশি ভালবাসি’‌, সিবিআই তলবের পরই প্রশংসা মমতার পিসি- ভাইপো যার বাড়িতেই লুকিয়ে থাকুক, সওকতকে চুলের মুঠি ধরে জেলে ভরা উচিত CBIএর শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী? ভোটের আগের রাতে বাড়িতে থাকবেন না, BJP এজেন্টদের কেন এমন পরামর্শ দিলেন শুভেন্দু? England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাঙড়ে দাঁড়িয়ে মমতার পুলিশকে চিটিংবাজ বললেন শুভেন্দু, ভোটারদের বললেন বদলা নিন ‘পিরিয়ডস কা মতলব…', স্কুলে গিয়ে ছাত্রীদের সঙ্গে ঋতুস্রাব নিয়ে গান শ্রেয়া-সুনিধির Video: দাউদাউ করে উঠছে ধোঁয়া! রজৌরির জঙ্গলে ভয়াবহ অগ্নিকাণ্ড ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.