বাংলা নিউজ > ময়দান > কুস্তিগীরকে খোলা মঞ্চে থাপ্পড় মারলেন সাংসদ! ভাইরাল হল ভিডিয়ো
ভারতীয় কুস্তি সংস্থার প্রধান ব্রিজ ভূষণ শরণ মঞ্চে কুস্তিগীরকে চড় মারলেন

কুস্তিগীরকে খোলা মঞ্চে থাপ্পড় মারলেন সাংসদ! ভাইরাল হল ভিডিয়ো

ভারতীয় কুস্তি সংস্থার প্রধান ব্রিজভূষণ শরণ সিং মঞ্চে কুস্তিগীরকে চড় মারলেন, জেনে নিন কারণ।

একদিকে তিনি রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার প্রধান, অন্যদিকে তিনি একজন নেতা-সাংসদও। নাম তাঁর ব্রিজভূষণ শরণ সিং। বর্তমানে তিনি খবরের শিরোনামে রয়েছেন। কারণটা হল সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখাচ্ছে এক তরুণ কুস্তিগীরকে খোলা মঞ্চে চড় মারছেন ব্রিজভূষণ শরণ সিং। প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে তার সেই ভিডিয়ো। কিন্তু কেন এমন করলেন তিনি। কী হয়েছিল সেখানে? 

তথ্য অনুযায়ী, রাঁচির শহিদ গণপত রাই ইন্ডোর স্টেডিয়াম হটওয়ারে বসেছিল অনূর্ধ্ব-১৫ জাতীয় কুস্তি চ্যাম্পিয়নশিপের আসর। প্রথম দিনে প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন ভারতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজভূষণ শরণ সিং। তিনি এই কুস্তি চ্যাম্পিয়নশিপে প্রধান অতিথি হিসাবে অংশ নিতে এসেছিলেন। সেই সময় একজন বেশি বয়সী কুস্তিগীর ব্রিজভূষণ শরণ সিংকে জোর করে প্রতিযোগিতায় যোগ দেওয়ার জন্য অনুরোধ করতে শুরু করেছিলেন। সেই সময় তিনি নিজের মেজাজ হারান। তথ্য অনুসারে, কুস্তিগীরটি ১৫ বছরের বেশি বয়সী বলে প্রমাণিত হয়েছিল, যে কারণে প্রযুক্তিগত কর্মকর্তারা তাকে প্রতিযোগিতায় অংশ নিতে নিষেধ করেছিলেন।

এর পরে সেই কুস্তিগীর অতিথিদের মঞ্চে চলে যান এবং ভারতীয় কুস্তি সংস্থার সভাপতি প্রতিযোগিতায় অংশ নেওয়ার অনুমতির জন্য তর্ক শুরু করেন। দীর্ঘ সময় ধরে তর্ক-বিতর্কের পর বিষয়টি আরও বাড়তে থাকে এবং ব্রিজভূষণ শরণ যুবক কুস্তিগীরকে মঞ্চেই চড় মারেন, যার পরে বিষয়টি ভাইরাল হয়ে যায়। ব্রিজভূষণ শরণ সিংকে চড় মারার পর মঞ্চে উপস্থিত লোকজন যুবক কুস্তিগীরকে মঞ্চ থেকে নামিয়ে দেন। মঞ্চেই তরুণ কুস্তিগীরকে চড় মারলেন ব্রিজভূষণ শরণ সিং, ভিডিয়োতে এমপির ক্ষোভ স্পষ্ট দেখা যায়। সাংসদের এমন কাজে অনেকেই সমালোচনা করেছেন। অনেকে আবার উত্তরপ্রদেশের এই কুস্তিগীরের ভুলকে সামনে এনেছেন।

বন্ধ করুন