বাড়ি > ময়দান > অবসরের পর চেন্নাইয়ের ড্রেসিং রুমে একে অপরকে জড়িয়ে ধরলেন ধোনি-রায়না, দেখুন ভিডিও
ধোনি ও রায়নার আলিঙ্গন। ছবি- টুইটার।
ধোনি ও রায়নার আলিঙ্গন। ছবি- টুইটার।

অবসরের পর চেন্নাইয়ের ড্রেসিং রুমে একে অপরকে জড়িয়ে ধরলেন ধোনি-রায়না, দেখুন ভিডিও

  • চেন্নাইয়ের সতীর্থরা ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানান দুই সদ্য প্রাক্তন ভারতীয় তারকাকে।

বরাবর চমক দিতে পছন্দ করেন মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেটার ও ক্যাপ্টেন হিসেবে ধোনির চমকে দেওয়া কিছু পারফর্ম্যান্স ও সিদ্ধান্তের কথা কখনই ভুলতে পারবেন না সমর্থকরা। বিদায় বেলাতেও ঠিক তেমনই চমক দিলেন মাহি।

সোশ্যাল মিডায়ায় কদাচিৎই দেখা যেত যাঁকে, ইনস্টাগ্রামের ছোট্ট একটা ঘোষণায় ক্রিকেট বিশ্বে আলোড়ন ফেলে দিলেন তিনিই। স্বাধীনতা দিবসের দিন সন্ধ্যায় অনুরাগীদের মন খারাপ করা খবর শোনালেন ধোনি। জানিয়ে দিলেন, চিরতরে তুলে রাখলেন জাতীয় দলের জার্সি।

ধোনির অবসর ঘোষণার কয়েক মুহূর্ত পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান সুরেশ রায়না। তিনিও সোশ্যাল মিডিয়াতেই জানিয়ে দেন, ধোনির পথেই অবসর জীবনের দিকে হাঁটা লাগালেন এদিন।

উল্লেখযোগ্য বিষয় হল, টিম ইন্ডিয়ার দুই তারকা যখন আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন, তখন তারা একই সঙ্গে চেন্নাই সুপার কিংসের ড্রেসিংরুমে অবস্থান করছিলেন। আইপিএলের আগে চিপকে ৬ দিনের প্রস্তুতি শিবির আয়োজন করেছে সিএসকে। শিবিরের প্রথম দিনেই মাঠ ছাড়ার আগে ভারতীয় ক্রিকেটকে নাড়িয়ে দিয়ে যান ধোনি ও রায়না।

সিএসকে পর্দার আড়ালের সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোস্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনে, ঠিক যখন অবসর ঘোষণার পর সতীর্থদের কাছ থেকে অভিবাদন গ্রহণ করছেন ধোনি ও রায়না। একে একে কেদার যাদব, পীযূষ চাওলাদের ধোনি ও রায়নাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাতে দেখা যায়।

তবে বিশেষ একটি মুহূর্ত আলাদা করে ক্রিকেটপ্রেমীদের মনে গেঁথে থাকতে পারে এই ভিডিওর। যখন ধোনি ও রায়না একে অপরকে জড়িয়ে ধরেন, অনুরাগীদের চোখে জল এনে দিতে পারে সেই ছবি।

বন্ধ করুন