বাড়ি > ময়দান > ‘ভাই হারিয়েছেন ধোনি’, সুশান্তের মৃত্যুতে একেবারে ভেঙে পড়েছেন মাহি
ট্রেলার লঞ্চের সময় রিয়েল এবং রিল লাইফের ধোনি (ফাইল ছবি, সৌজন্য এএফপি)
ট্রেলার লঞ্চের সময় রিয়েল এবং রিল লাইফের ধোনি (ফাইল ছবি, সৌজন্য এএফপি)

‘ভাই হারিয়েছেন ধোনি’, সুশান্তের মৃত্যুতে একেবারে ভেঙে পড়েছেন মাহি

  • ধোনির বন্ধু বলেন, ‘পরিবারের কেউ মারা গেলে সেই পরিবারের মাথা কখনও সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা পোস্ট করেন!’

রুপোলি পর্দার মাহি সুশান্ত সিং রাজপুতের প্রতি মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। সুশান্ত তাঁর পরিবারের সদস্য উঠেছিলেন। হয়ে উঠেছিলেন ভাই। আর সেই ভাইয়ের আকস্মিক মৃত্যু খবরটা কিছুতেই মেনে নিতে পারছেন না মহেন্দ্র সিং ধোনি। অত্যন্ত ভেঙে পড়েছেন তিনি।

একটি বাংলার স্পোর্টস ওয়েবসাইটে ‘এমএস ধোনি : দা আনটোল্ড স্টোরি’-র পরিচালক নীরজ পাণ্ডে জানান, সুশান্ত যে আর নেই, তা বিশ্বাস করতে পারছেন না তিনি। ধোনিরও একই অবস্থা। মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন বাস্তব জীবনের মাহি। কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, সুশান্ত আর নেই। তাঁর ভাই আর ফিরে আসবেন না।

সেই ঘোরের মধ্যেই নীরজ জানান, পর্দায় কে ধোনির ভূমিকায় অভিনয় করবেন, তা নিয়ে বরাবর খুঁতখুঁতে ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। তাঁর সবুজ সংকেতের পরই সুশান্তকে বেছে নিয়েছিলেন। সেই শুরু। তারপরের ন'টা মাস নিজেকে নিংড়ে দিয়েছিলেন সুশান্ত। ধোনির মতো চরিত্র রুপোলি পর্দায় ফুটিয়ে তোলার জন্য একটানা পরিশ্রম করেছিলেন। তা দেখে মুগ্ধ হয়েছিলেন স্বয়ং ধোনি। ব্যক্তিগত সম্পর্কও গাঢ় হয়েছে দু'জনের।

তবে সুশান্তের মৃত্যুর খবরের পর থেকে ধোনির পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। সেই জিজ্ঞাসার উত্তরে ধোনির বন্ধু মিহির দিবাকর যা বললেন, তাতে রিয়েল ও রিল ধোনির মধ্যে সম্পর্ক কতটা গভীর ছিল, সেই ছবিটা আরও পরিষ্কার হয়। মিহির জানান, রবিবার খবরটা পাওয়ার পর থেকে হতবাক হয়ে গিয়েছেন ধোনি। আর পরিবারের কেউ মারা গেলে সেই পরিবারের মাথা কখনও সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা পোস্ট করেন?

বন্ধ করুন