বাংলা নিউজ > ময়দান > ৪০তম জন্মদিন কেমন ভাবে কাটালেন ধোনি, ফাঁস করলেন তাঁর কাছের বন্ধু
মহেন্দ্র সিং ধোনি।
মহেন্দ্র সিং ধোনি।

৪০তম জন্মদিন কেমন ভাবে কাটালেন ধোনি, ফাঁস করলেন তাঁর কাছের বন্ধু

  • রাঁচির ফার্ম হাউসে পুরো পরিবার এবং খুব কাছের মানুষদের নিয়ে জন্মদিনটা কাটিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

মহেন্দ্র সিং ধোনি বরাবরই ২২ গজ বাদ দিলে, প্রচারের আলোর বাইরে থাকতেই পছন্দ করেন। ব্যক্তিগত জীবনকে তিনি সযত্নে সকলের আড়ালেই রেখে দেন। বুধবার ধোনির ৪০তম জন্মদিন ছিল। এই বিশেষ দিনে  তিনি কী করলেন, কী ভাবে কাটালেন, জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তাঁর ভক্তরা। কিন্তু সেই তথ্য জানা দুরুহ ব্যাপার। তবে ধোনির খুব কাছের বন্ধু হিতেশ সাঙ্গভি এই তথ্য ফাঁস করে দিয়েছেন।

জানা গিয়েছে, সকলের প্রচারের আলো থেকে অনেকটা দূরে রাঁচির ফার্ম হাউসে পরিবার এবং খুব কাছের মানুষদের নিয়ে জন্মদিনটা কাটিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ধোনির একটি ছবিও হিতেশ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যেখানে ধোনিকে একেবারে অন্য রূপে দেখা গিয়েছে। বড় গোঁফ, গালে কাঁচা-পাকা দাড়িতে ভরে রয়েছে, একটু উস্কোখুস্কো মাহি সোফায় আরাম করে বসে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। পাশে রয়েছেন তাঁর বন্ধু।

ধোনির জন্মদিনের দিন একেবারে শুভেচ্ছার ঢল বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বর্তমান, প্রাক্তন সতীর্থ থেকে বিভিন্ন দেশের ক্রিকেটার, সেলিব্রিটিরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন এমএস ধোনিকে।

আইপিএল শুরু হতে এখন অনেকটাই দেরী। এই বছর চেন্নাই সুপার কিংস-কে তিনি চ্যাম্পিয়ন করতে পারবেন কিনা, সে কথা সময়ই বলবে। তবে তাই এই মুহূর্তে চুটিয়ে পুরো পরিবারের সঙ্গ উপভোগ করছেন মাহি। ক্রিকেট থেকে দূরে ধোনি এখন পুরোদস্তুর ফ্যামিলি ম্য়ান।

বন্ধ করুন