বাংলা নিউজ > ময়দান > বলিউডের তারকা অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে শুটিং-এ ব্যস্ত বাইশ গজের তারকা এমএস ধোনি
পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে শুটিং-এ ব্যস্ত এমএস ধোনি (ছবি:ইনস্টাগ্রাম)

বলিউডের তারকা অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে শুটিং-এ ব্যস্ত বাইশ গজের তারকা এমএস ধোনি

  • পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে শুটিং-এ ব্যস্ত ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি। নতুন বিজ্ঞাপনের শুটিং-এ বলিউড তারকার সঙ্গে দেখা গিয়েছে মাহিকে।

পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে শুটিং-এ ব্যস্ত ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি। নতুন বিজ্ঞাপনের শুটিং-এ বলিউড তারকার সঙ্গে দেখা গিয়েছে মাহিকে। পঙ্কজ ত্রিপাঠী ও এমএস ধোনি ফিল্ম সিটি, গোরেগাঁও, মুম্বইতে বিজ্ঞাপনটির শুটিং করতে ব্যস্ত ছিলেন। কিছু সময় আগে এমএস ধোনি এবং যুবরাজ সিংকেও একটি ছবিতে দেখা গিয়েছিল। যুবরাজ সিংয়ের ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা গেছে যে বিজ্ঞাপনের শুটিংয়ের সময় দুজনের দেখা হয়েছিল। যুবরাজ সিং এবং এমএস ধোনি সোফায় বসে একে অপরের সাথে কথা বলছেন যখন তাদের ছবি তোলা হয়েছিল।

এবার ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে সম্প্রতি জনপ্রিয় বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং দেখা গেছে। পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে ছবির জন্য পোজ দিয়েছেন মাহি। আসন্ন আইপিএলের জন্য চেন্নাই সুপার কিংস তাদের অধিনায়ক এমএস ধোনিকে রিটেন করেছে।

ধোনির পাশাপাশি, ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াড় এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে ধরে রেখেছে। পরের মরশুমের জন্য, CSK জাদেজাকে ১৬ কোটি টাকা এবং ধোনিকে ১২ কোটি টাকা দিচ্ছে।

ধোনি বলেছিলেন, ‘আমি সবসময় আমার ক্রিকেটের পরিকল্পনা করেছি। ভারতের হয়ে শেষ ওয়ানডে খেলেছিলাম রাঁচিতে। আমি আশা করি চেন্নাইয়ে আমার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারব, সেটা পরের বছর নাকি পাঁচ বছরে, আমি জানি না।’

 

বন্ধ করুন