বাংলা নিউজ > ময়দান > ৮০০ কোটির মালিক মহেন্দ্র সিং ধোনির দেনা রয়েছে ১৮০০ টাকা!

৮০০ কোটির মালিক মহেন্দ্র সিং ধোনির দেনা রয়েছে ১৮০০ টাকা!

মহেন্দ্র সিং ধোনি। ছবি- পিটিআই।

গত ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনি JSCA-র আজীবন সদস্য হন জুলাইয়ে।

২০২০-র মার্চ পর্যন্ত হিসাব অনুযায়ী যাঁর সম্পত্তির পরিমাণ আনুমানিক ৮০০ কোটি টাকা, বাজারে তাঁরই কিনা দেনা রয়েছে ১৮০০ টাকা! হাস্যকর মনে হলেও এটাই সত্যি। তবে আক্ষরিক অর্থে বাজারে নয়, মহেন্দ্র সিং ধোনির কাছে থেকে এই অল্প পরিমাণ অর্থ পাওনা রয়েছে ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের।

গত রবিবার অনলাইন জেনারেল মিটিংয়ের সময় ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থা ২০১৯-২০'র যে অ্যানুয়াল রিপোর্ট প্রকাশ করেছে, তাতে উল্লেখ করা রয়েছে ধোনির কাছ থেকে এই পাওনা অর্থের কথা। আসলে আজীবন সদস্যপদের জন্য ধোনি ১০ হাজার টাকা দিয়েছিলেন ক্রিকেট সংস্থাকে, তাঁর ১৮ শতাংশ জিএসটি বাবদ ১৮০০ টাকা এখনও পাওয়া যাবে তারকা ক্রিকেটারের কাছ থেকে।

জেএসসিএ সেক্রেটারি সঞ্জয় সাহায় দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, তাঁরা ইতিমধ্যেই ধোনির সঙ্গে কথা বলেছেন জিএসটি বাবদ অর্থ বাকি থাকার প্রসঙ্গে। তিনি বলেন, 'এটা আসলে (বাকি অর্থ) লাইফ মেম্বারশিপের জিএসটি। এই নিয়ে ধোনির সঙ্গে আমাদের কথা হয়েছে।'

ধোনিকে অ্যাসোসিয়েশনের আজীবন সদস্যপদ দেওয়ার প্রস্তাব উত্থাপিত হয় গতবছর সেপ্টেম্বরে। পরের মাসেই বার্ষিক সাধারণ সভায় প্রস্তাব অনুমোদিত হয়। গত জুলাইয়ে ধোনি জেএসসিএর লাইফ মেম্বার হন। তাঁর জন্মদিনের ২ দিন আগেই ধোনিকে লাইফ মেম্বারশিপ প্রদান করে ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Seattle Orcas , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.