বাংলা নিউজ > ময়দান > MS Dhoni playing tennis: টেনিসেও ধোনি জাদু! ডাবলসে প্রথম রাউন্ডে জিতলেন প্রথম T20 বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন

MS Dhoni playing tennis: টেনিসেও ধোনি জাদু! ডাবলসে প্রথম রাউন্ডে জিতলেন প্রথম T20 বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন

এবার প্রথম নয়, আগেও মহেন্দ্র সিং ধোনিকে টেনিস খেলতে দেখা গিয়েছে। (ফাইল ছবি, সৌজন্যে টুইটার @ChennaiIPL)

MS Dhoni playing tennis: রাঁচিতে একটি টেনিস টুর্নামেন্টের ডাবলস ম্যাচ খেলতে নামেন মহেন্দ্র সিং ধোনি। সুমিত কুমার বাজাজের সঙ্গে জুটি বেঁধে প্রথম রাউন্ডের ম্যাচেও জিতেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলছে। কিন্তু সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দুনিয়া থেকে বহু দূরে আছেন উদ্বোধনী টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আপাতত ঝাড়খণ্ডের রাঁচিতে একটি টেনিস টুর্নামেন্টে খেলছেন ‘ক্যাপ্টেন কুল’। সেই টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ম্যাচেও জিতেছেন।

ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে রাঁচিতে একটি টেনিস টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। গত সোমবার (৭ নভেম্বর) থেকে শুরু হয়েছে সেই টুর্নামেন্ট। আগামী সোমবার (১৪ নভেম্বর) পর্যন্ত চলবে। মঙ্গলবার (৮ নভেম্বর) সেই টুর্নামেন্টে ডাবলস ম্যাচ খেলতে নামেন ধোনি। সুমিত কুমার বাজাজের সঙ্গে জুটি বেঁধে প্রথম রাউন্ডের ম্যাচেও জিতেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

আরও পড়ুন: MS Dhoni: রোহিতরা অস্ট্রেলিয়ায়, তার মধ্যেই IPL 2023-এর প্রস্তুতি শুরু ধোনির

তবে ধোনিকে যে এই প্রথম টেনিস কোর্টে দেখা গেল, তা মোটেও নয়। ২০১৮ সালে নভেম্বরে ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে টেনিস টুর্নামেন্টে খেলেছিলেন। তাতে ডাবলসে চ্যাম্পিয়নও হয়েছিলেন। সেইসময় ট্রফি হাতে ধোনির ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। পরের বছর নভেম্বরে ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজিত টেনিস টুর্নামেন্টে নেমেছিলেন। সেইসময় সুমিতের সঙ্গে জুটি বেঁধে ডাবলস খেলেছিলেন ধোনি। এবারও ব্যতিক্রম হল না। ধোনির জাদুর সাক্ষী থাকল রাঁচির কোর্ট।

আরও পড়ুন: Kohli reveals Dhoni's message: 'এটাই তো মূল বিষয়', খারাপ সময় কী মেসেজ করেছিলেন ধোনি? অবশেষে ফাঁস করলেন বিরাট

এমনিতে ভারতের জাতীয় ক্রিকেট দলের দুনিয়া থেকে প্রত্যক্ষভাবে অনেক দূরে আছেন ধোনি। গত অক্টোবরে একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। তাতে দাবি করা হয়েছিল যে আইপিএলের (IPL 2023) জন্য প্রস্তুতিতে নেমেছে পড়েছেন ধোনি। যিনি আগামী বছর আইপিএলেও খেলবেন। অধিনায়কত্ব করবেন চেন্নাই সুপার কিংসের। এমনকী একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, ধোনির কথায় রবীন্দ্র জাদেজাকে চেন্নাইয়ে রাখা হচ্ছে।

 

 

 

 

 

বন্ধ করুন