বাড়ি > ময়দান > MS Dhoni retires: শুধু হেলিকপ্টার শটে নয়, পিস্তল হাতেও ‘মাহির’ ধোনি, প্রমাণ দিল কলকাতা পুলিশ
সেদিন পিটিএসে পিস্তল হাতে ধোনি (ছবি সৌজন্য ফেসবুক)
সেদিন পিটিএসে পিস্তল হাতে ধোনি (ছবি সৌজন্য ফেসবুক)

MS Dhoni retires: শুধু হেলিকপ্টার শটে নয়, পিস্তল হাতেও ‘মাহির’ ধোনি, প্রমাণ দিল কলকাতা পুলিশ

  • পুলিশকর্তারা তো ধোনির পিস্তল নিশানায় রীতিমতো মুগ্ধ হয়েছিলেন।

ক্রিকেটের পাশাপাশি সেনাবাহিনী তাঁকে প্রচণ্ড টানে। বন্দুক-পিস্তলেও বরাবর তাঁর প্রবল আকর্ষণ। আর সেই আকর্ষণেই বছর তিনেক আগে কলকাতা পুলিশের ট্রেনিং স্কুলে গিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেখানে পিস্তল থেকে গুলি ছুড়েছিলেন। অবসরগ্রহণের পর সেই ভিডিয়ো শেয়ার করল কলকাতা পুলিশ।

রবিবার কলকাতা পুলিশের তরফে একটি ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়। সঙ্গে পোস্টে বলা হয়, 'মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন গতকাল (শনিবার)। ভারতীয় ক্রিকেটে একটা যুগের শেষ হল। আমাদের আমন্ত্রণে ধোনি লালবাজারে এসেছেন একাধিকবার। অত্যাধুনিক অস্ত্রশস্ত্রের খুঁটিনাটি বিষয়ে তাঁর আগ্রহ বরাবরের। বছরতিনেক আগে এসেছিলেন আমাদের পুলিশ ট্রেনিং স্কুলেও। ঘণ্টাখানেক ফায়ারিং প্র্যাকটিস করেছিলেন অখণ্ড মনোযোগে। সেই অনুশীলনের একটা ছোট ভিডিয়ো ভাগ করে নিলাম।'

২০১৭ সালের ২০ সেপ্টেম্বর পিটিএসে গিয়েছিলেন ধোনি। ইডেন থেকে টিমবাসে না উঠে কিছুক্ষণ পর সোজা পিটিএসের উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেদিন সেখানে উপস্থিত পুলিশকর্তারা তো ধোনির পিস্তল নিশানায় রীতিমতো মুগ্ধ হয়েছিলেন। পুলিশের কর্তারা জানিয়েছিলেন, ধোনির হাতে কথা বলে ব্যাট। আবার কথা বলে পিস্তলও। হেলিকপ্টার শট, উইকেটের ক্ষিপ্রতার মতোই মহেন্দ্র সিং ধোনি পিস্তল চালাতেও যে মাহির, তার প্রমাণ পেয়েছে পুলিশ মহল।

বন্ধ করুন