বাংলা নিউজ > ময়দান > ভারতের বিশ্বকাপ দলের মেন্টর ধোনি, উচ্ছ্বসিত সৌরভ কৃতজ্ঞতা জানালেন মাহিকে
ধোনি ও সৌরভ। ছবি- বিসিসিআই।
ধোনি ও সৌরভ। ছবি- বিসিসিআই।

ভারতের বিশ্বকাপ দলের মেন্টর ধোনি, উচ্ছ্বসিত সৌরভ কৃতজ্ঞতা জানালেন মাহিকে

  • দু'বছরেরও বেশি সময় জাতীয় দলের আঙিনা থেকে দূরে থাকার পর ফের টিম ইন্ডিয়ায় ফিরছেন মহেন্দ্র সিং ধোনি।

আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলকে সাহায্য করার প্রস্তাব গ্রহণ করায় মহেন্দ্র সিং ধোনিকে কৃতিত্বজ্ঞা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে বিসিসিআই সভাপতি এও জানিয়েছেন যে, বিশ্বকাপ দলের সঙ্গে ধোনিকে জুড়ে দেওয়াটা তাঁর বিপুল অভিজ্ঞতাকে কাজে লাগানোর যথাযথ উপায়।

ধোনি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হওয়ায় বিসিসিআইয়ের টুইটে সৌরভ রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি জানান, ‘(ভারতীয়) দলে ধোনির অন্তর্ভুক্তি টি-২০ বিশ্বকাপে ওর অভিজ্ঞতাকে কাজে লাগানোর যথাযথ উপায়। এই টুর্নামেন্টে ভারতীয় দলকে সাহায্য করার প্রস্তাবে রাজি হওয়ায় ধোনিকে ধন্যবাদ জানাই।’

২০১৯-এর জুলাইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে আইসিসি বিশ্বকাপের সেমিফাইনালে শেষবার ভারতের হয়ে মাঠে নামেন ধোনি। এক বছর স্বেচ্ছায় টিম ইন্ডিয়া থেকে দূরে সরে থাকার পর গত বছর অগস্টে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ধোনি। সুতরাং, দু'বছরেরও বেশি সময় জাতীয় দল থেকে দূরে সরে থাকার পর ফের টিম ইন্ডিয়ায় ফিরতে চলেছেন মাহি। কাকতলীয়ভাবে নতুন ভূমিকায় ধোনি জাতীয় দলে ফিরছেন সেই বিশ্বকাপের আসরেই।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। সই সঙ্গে জানিয়ে দেওয়া হয় যে, মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপে মেন্টর হিসেবে ভারতীয় দলের সঙ্গে উপস্থিত থাকবেন।

বন্ধ করুন