বাড়ি > ময়দান > ধোনির ভবিষ্যত্ নিয়ে কোনও ধাঁধা নেই, দাবি সৌরভের
ধোনির ভবিষ্যত্ নিয়ে সংশয় নেই, দাবি সৌরভের।
ধোনির ভবিষ্যত্ নিয়ে সংশয় নেই, দাবি সৌরভের।

ধোনির ভবিষ্যত্ নিয়ে কোনও ধাঁধা নেই, দাবি সৌরভের

ধোনির ভবিষ্যত্ জানার জন্য কয়েক মাস অপেক্ষা করতে হবে। তবে সৌরভের মতে, ধোনি সম্পর্কে ক্রিকেট বোর্ড ও ভারতীয় দলের থিংকট্যাঙ্কের মধ্যে কোনও রকম ভুল বোঝাবুঝির অবকাশ নেই।

মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট-ভবিষ্যত্ নিয়ে কোনও সংশয় নেই। যথাযথ সময়ে সে সম্পর্কে জানা যাবে। সম্প্রতি এই মন্তব্য করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

শুক্রবার মুম্বইয়ে একটি অনুষ্ঠানে এসে সৌরভ জানিয়েছেন, ধোনির ভবিষ্যত্ জানার জন্য কয়েক মাস অপেক্ষা করতে হবে। তবে তাঁর মতে, ধোনি সম্পর্কে বোর্ড ও ভারতীয় দলের থিংকট্যাঙ্কের মধ্যে কোনও রকম ভুল বোঝাবুঝির অবকাশ নেই।

গত বিশ্বকাপে নিউ জিল্যান্ডের কাছে সেমি ফাইনালে ভারত হারার পরে ক্রিকেট থেকে মোটামুটি ‘সন্ন্যাস’ নিয়েছেন মাহি। তাঁর অবসরগ্রহণ সম্পর্কে জল্পনার মাঝেই এমএসকে প্রসাদ জানিয়ে দিয়েছেন, ধোনি-পরবর্তী অধ্যায়ের জন্য তৈরি হচ্ছে ভারত।

এই পরিস্থিতিতে যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে বোর্ড সভাপতি জানিয়েছেন, ধোনির ভবিষ্যত্ সম্পর্কে জানতে চাইলে তিন মাসের কাছাকাছি সময় ধৈর্য ধরতে হবে।

গত বুধবার মুম্বইয়েরই এক অনুষ্ঠানে স্বয়ং ধোনি জানিয়েছেন, ক্রিকেটে তাঁর প্রত্যাবর্তন সম্পর্কতে জানতে চাইলে ২০২০ সালের জানুয়ারি মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সেই রাস্তা না মাড়িয়ে সৌরভ জানিয়ে দিয়েছেন, ‘এই বিষয়ে বোর্ড, এমএস ও নির্বাচকদের মধ্যে স্পষ্টতা রয়েছে। কিন্তু এম এস ধোনির মতো ভারতের অবিশ্বাস্য অ্যাথলিট সম্পর্কে আলোচনা করতে হলে কিছু জিনিস বন্ধ দরজার ওপারে হওয়াই বাঞ্ছনীয়। বিষয়টি অত্যন্ত পরিষ্কার এবং সকলেই সকলের অবস্থান সম্পর্কে ওয়াকিবহাল।’

বন্ধ করুন