বাংলা নিউজ > ময়দান > হানির সঙ্গে চা-ডেটে ধোনি, সোশ্যাল মিডিয়ায় স্বামীর কীর্তির কথা জানালেন সাক্ষী, কে এই হানি?
পোষ্যের সঙ্গে মহেন্দ্র সিং ধোনি। ছবি- ইনস্টাগ্রাম (সাক্ষী)
পোষ্যের সঙ্গে মহেন্দ্র সিং ধোনি। ছবি- ইনস্টাগ্রাম (সাক্ষী)

হানির সঙ্গে চা-ডেটে ধোনি, সোশ্যাল মিডিয়ায় স্বামীর কীর্তির কথা জানালেন সাক্ষী, কে এই হানি?

  • ধোনির সংসারে সদস্যের সংখ্যা বাড়ছে দিনে দিনে।

ক্রিকেটের বাইরে বাইকের প্রতি মহেন্দ্র সিং ধোনির টান কতটা, সেটা এতদিনে সকলের জানা। এছাড়া ধোনির ফার্মহাউসে যে বেশ কয়েকটি পোষ্য রয়েছে, সেটাও অজানা নয় কারও। ধোনির গ্যারাজে গাড়ির সংখ্যা যেমন দিনে দিনে বাড়ছে, ঠিক তেমনই বাগানবাড়িতে বেড়ে চলেছে পোষ্যের সংখ্যাও।

বেশ কয়েকটি কুকুর আগে থেকেই রয়েছে ধোনির ফার্মহাউসে। একটি ঘোড়াও পুষেছেন ধোনি। এবার হদিশ মিলল ধোনির নতুন পোষ্যের। সাক্ষী ধোনিই সোশ্যাল মিডিয়ায় হদিশ দিলেন অবসর সময়ে ধোনির নতুন সঙ্গীর।

সাক্ষী ইনস্টাগ্রামে ধোনির দু'টি ছবি পোস্ট করেন, যার একটিতে চায়ের গ্লাস চুমুক দিতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে। তবে তাঁর কাঁধে বসে থাকা তোতা পাখিটির ছবি নজর কাড়বে নিশ্চিত। ক্যাপশনে সাক্ষী লেখেন, 'নিজের হানির সঙ্গে মাহি।' সাক্ষী সঙ্গে জুড়ে দেন #chaidates।

ক্রিকেট থেকে দূরে থাকার সময় ধোনি সচরাচর রাঁচির ফার্মহাউসে পরিবারের সঙ্গেই সময় কাটান। সদ্যসমাপ্ত বিশ্বকাপে ধোনি ভারতীয় দলের মেন্টর হিসেবে কোহলিদের সঙ্গে আমিরশাহিতে উপস্থিত ছিলেন। তার আগে আমিরশাহিতেই আইপিএলে ব্যস্ত ছিলেন চেন্নাই অধিনায়ক। বিশ্বকাপ থেকে জাতীয় দলের সঙ্গে দেশে ফিরে রাঁচির ফার্মহাউসে অবসর যাপন করছেন ধোনি।

বন্ধ করুন