বাংলা নিউজ > ময়দান > শ্রীজেশদের ব্রোঞ্জ জয়ের পর ভাইরাল ধোনির পুরনো একটি টুইট, কী রয়েছে সেই টুইটে?

শ্রীজেশদের ব্রোঞ্জ জয়ের পর ভাইরাল ধোনির পুরনো একটি টুইট, কী রয়েছে সেই টুইটে?

ধোনির পুরনো শুভেচ্ছা বার্তাই ভাইরাল।

বৃহস্পতিবার সকালে শ্রীজেশরা জার্মানিকে ৫-৪ হারানোর পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছে ভারতীয় পুরুষ হকি দল। সেলেব থেকে সাধারণ মানুষ- প্রত্যেকেই ভারতীয় পুরুষ হকি দলকে শুভেচ্ছায় মুড়ে দিয়েছেন। এরই মাঝেই মহেন্দ্র সিং ধোনির একটি টুইট রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

ভারতীয় পুরুষ হকি দলের সাফল্যে উচ্ছ্বাসে ভাসছে গোটা দেশ। ৪১ বছরের খরা কাটিয়ে আবার হকিতে পদক এনেছে ভারত। হোক না ব্রোঞ্জ। তাতে কী! অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়টাও কম গর্বের নয়! 

বৃহস্পতিবার সকালে শ্রীজেশরা জার্মানিকে ৫-৪ হারানোর পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছে ভারতীয় পুরুষ হকি দল। সেলেব থেকে সাধারণ মানুষ- প্রত্যেকেই ভারতীয় পুরুষ হকি দলকে শুভেচ্ছায় মুড়ে দিয়েছেন। এরই মাঝেই মহেন্দ্র সিং ধোনির একটি টুইট রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

কিন্তু মাহি বৃহস্পতিবার কোনও টুইট করেননি। টুইটটি তিনি করেছিলেন ৭ বছর আগে। ২০১৪ সালে। সেই সময়ে ভারতীয় হকি দল এশিয়ান গেমসে সোনা পেয়েছিলেন। আর এশিয়ান গেমসে ভারতীয় হকি দলের সোনা জয়ের দিনই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছিল চেন্নাই সুপার কিংস। সেমিফাইনালে কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়ে ২০১৪ সালের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছেছিল মহেন্দ্র সিং ধোনির সিএসকে। সেই দিন ধোনি একটি টুইটে লিখেছিলেন, ‘আজকের দিনটা অসাধারণ। তবে সিএসকে ফাইনালে উঠেছে, তার জন্য নয়। বরং ভারতীয় হকি দল সোনা জিতেছে, তার জন্য। আমাদের গর্বিত করার জন্য ধন্যবাদ।’

৭ বছর পর এই টুইটি বৃহস্পতিবার নতুন করে আলোড়ন ফেলে দিয়েছে। যদিও ভারতকে ক্রিকেট বিশ্বকাপ জেতানো অধিনায়ক এখনও পর্যন্ত শ্রীজেশদের এই সাফল্যের পর শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও বার্তা লেখেননি। ব্যক্তিগত ভাবে কাউকে শুভেচ্ছা জানিয়েছেন কিনা, সে বিষয়েও কিছু জানা যায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.