বাংলা নিউজ > ময়দান > শ্রীজেশদের ব্রোঞ্জ জয়ের পর ভাইরাল ধোনির পুরনো একটি টুইট, কী রয়েছে সেই টুইটে?
ধোনির পুরনো শুভেচ্ছা বার্তাই ভাইরাল।
ধোনির পুরনো শুভেচ্ছা বার্তাই ভাইরাল।

শ্রীজেশদের ব্রোঞ্জ জয়ের পর ভাইরাল ধোনির পুরনো একটি টুইট, কী রয়েছে সেই টুইটে?

  • বৃহস্পতিবার সকালে শ্রীজেশরা জার্মানিকে ৫-৪ হারানোর পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছে ভারতীয় পুরুষ হকি দল। সেলেব থেকে সাধারণ মানুষ- প্রত্যেকেই ভারতীয় পুরুষ হকি দলকে শুভেচ্ছায় মুড়ে দিয়েছেন। এরই মাঝেই মহেন্দ্র সিং ধোনির একটি টুইট রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

ভারতীয় পুরুষ হকি দলের সাফল্যে উচ্ছ্বাসে ভাসছে গোটা দেশ। ৪১ বছরের খরা কাটিয়ে আবার হকিতে পদক এনেছে ভারত। হোক না ব্রোঞ্জ। তাতে কী! অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়টাও কম গর্বের নয়! 

বৃহস্পতিবার সকালে শ্রীজেশরা জার্মানিকে ৫-৪ হারানোর পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছে ভারতীয় পুরুষ হকি দল। সেলেব থেকে সাধারণ মানুষ- প্রত্যেকেই ভারতীয় পুরুষ হকি দলকে শুভেচ্ছায় মুড়ে দিয়েছেন। এরই মাঝেই মহেন্দ্র সিং ধোনির একটি টুইট রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

কিন্তু মাহি বৃহস্পতিবার কোনও টুইট করেননি। টুইটটি তিনি করেছিলেন ৭ বছর আগে। ২০১৪ সালে। সেই সময়ে ভারতীয় হকি দল এশিয়ান গেমসে সোনা পেয়েছিলেন। আর এশিয়ান গেমসে ভারতীয় হকি দলের সোনা জয়ের দিনই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছিল চেন্নাই সুপার কিংস। সেমিফাইনালে কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়ে ২০১৪ সালের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছেছিল মহেন্দ্র সিং ধোনির সিএসকে। সেই দিন ধোনি একটি টুইটে লিখেছিলেন, ‘আজকের দিনটা অসাধারণ। তবে সিএসকে ফাইনালে উঠেছে, তার জন্য নয়। বরং ভারতীয় হকি দল সোনা জিতেছে, তার জন্য। আমাদের গর্বিত করার জন্য ধন্যবাদ।’

৭ বছর পর এই টুইটি বৃহস্পতিবার নতুন করে আলোড়ন ফেলে দিয়েছে। যদিও ভারতকে ক্রিকেট বিশ্বকাপ জেতানো অধিনায়ক এখনও পর্যন্ত শ্রীজেশদের এই সাফল্যের পর শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও বার্তা লেখেননি। ব্যক্তিগত ভাবে কাউকে শুভেচ্ছা জানিয়েছেন কিনা, সে বিষয়েও কিছু জানা যায়নি।

বন্ধ করুন